সোমবার, ১০ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ভোর ৫:২০

শিরোনাম :
বরিশালে ছাত্রলীগ নেতা নিক্সন সজিবের উদ্যোগে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ বরিশালে দেড় হাজার কর্মহীন মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ ফের স্বরূপেই বরিশাল নগরী! করোনায় জীবন-জীবিকা এখন মুখোমুখি নগরীতে ছাত্রলীগ নেতাকে কোপালো অপর এক ছাত্রলীগ নেতা! প্রধানমন্ত্রীর কাছে রাজনৈতিক ষড়যন্ত্র থেকে মুক্তির আবেদন করেও শেষ রক্ষা হলো না ছাত্রলীগ সভাপতির!  বরিশালে কঠোর লকডাউনে শহরে সুনসান,অলিগলিতে ভিড়-আড্ডাবাজি! বরিশাল অনলাইন প্রেসক্লাবের আত্মপ্রকাশ বরিশালে মানসিক প্রতিবন্ধী মারুফের সন্ধান চায় পরিবার মামুনুল ও হেফাজত ইস্যুতে মন্তব্য করায় আরিফিন মোল্লাকে প্রাণনাশের হুমকি!
সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে উজিরপুরে নৌকার কান্ডারী হলেন ৫ জন

সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে উজিরপুরে নৌকার কান্ডারী হলেন ৫ জন

dynamic-sidebar

মোঃ নুরুল ইসলাম (উজিরপুর প্রতিনিধি): বরিশালের উজিরপুরে ইউনিয়ন পরিষদ নির্র্বাচনে সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে নৌকার কান্ডারী হলেন সাতলা ইউনিয়ন পরিষদে তরুন আওয়ামীলীগ নেতা মোঃ শাহিন হাওলাদার, ওটরা ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ডাঃ আঃ হালিম সরদার,

 

 

ওটরা ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি চেয়ার‌্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল খালেক রাড়ী, বড়াকোঠা ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক এ্যাডঃ শহিদুল ইসলাম মৃধা, জল্লা ইউনিয়ন পরিষদের বর্র্তমান চেয়ারম্যান ও সাবেক ইউপি চেয়ারম্যান নিহত বিশ্বজিৎ হালদার নান্টুর সহধর্মিনী বেবী রানী দাস প্রাথমিক ভাবে উপজেলা ও জেলা আওয়ামীলীগের সর্বোচ্চ নীতি নির্ধারক তাদেরকে মনোনয়নের জন্য সিদ্ধান্ত চূড়ান্ত করেন।

 

 

উপজেলা আওয়ামীলীগের দায়িত্বীল নেতৃবৃন্দ জানান, আগামী ১৪ তারিখের মধ্যে মাননীয় প্রধানমন্ত্রী স্বাক্ষরিত নৌকা প্রতীকের মনোনয়ন পত্র হাতে পাবেন। এ ব্যাপারে উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস.এম জামাল হোসেন, সাধারণ সম্পদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চুসহ বিভিন্ন নেতৃবৃন্দ ইতিমধ্যে ঢাকায় অবস্থান করছেন।

 

 

উপজেলা আওয়ামীলীগের সভাপতি-সম্পাদকের মোবাইল ফোনে বার বার চেষ্টা করা হলেও তাদেরকে পাওয়া যায়নি। তবে উপজেলা পরিষদের চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু প্রতিবেদককে জানান, প্রাথমিক পর্যায়ে উপজেলা ও জেলা আওয়ামীলীগের সভাপতি-সম্পাদক কর্তৃক চূড়ান্ত ৫ জনের তালিকায় স্বাক্ষরিত কপি মাননীয় প্রধানমন্ত্রীর চূড়ান্ত মনোনয়নের নৌকা প্রতীকের অপেক্ষায়। ১৪ তারিখের মধ্যে প্রতীক হাতে পাওয়া যেতে পারে বলে তিনি জানান।

আমাদের ফেসবুক পাতা


© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net

shares