শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১২:১৯

শিরোনাম :
রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ
আমার দেখা সবচাইতে স্মার্টেস্ট আইজিপি ড.বেনজীর আহমেদ বিপিএম-বার -বিএমপি কমিশনার

আমার দেখা সবচাইতে স্মার্টেস্ট আইজিপি ড.বেনজীর আহমেদ বিপিএম-বার -বিএমপি কমিশনার

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদক ॥ বাংলাদেশ পুলিশের আইজিপি ড. বেনজীর আহমেদ বিপিএম-বার বরিশালে সফরে আসছেন। আগামী ৭ ডিসেম্বর আগমন উপলক্ষে বরিশাল মেট্টোপলিটন পুলিশের প্রস্তুতি ও সফল, সার্থক এবং সাফল্যমণ্ডিত করতে কাজ করে যাচ্ছে।

আজ ৫ ডিসেম্বর বিকেল ৩ টায় পুলিশ লাইনস মাঠে বরিশাল মেট্টোপলিটন পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম-বার সভাপতিত্বে অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা ও অফিসার ফোর্সের অংশগ্রহণে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।

এসময় তিনি বলেন, ‘বাংলাদেশ পুলিশের সকল স্তরের সদস্য তথা বিভিন্ন স্তরের অফিসার ফোর্সের কল্যাণ সাধনের জন্য তাদের সাথে সরাসরি মতবিনিময় এর মাধ্যমে তাদের বক্তব্য শুনে তাদেরকে বিভিন্ন ধরনের দিকনির্দেশনা প্রদান ও জনকল্যাণ নিশ্চিত করাই আইজিপি স্যার বরিশাল আগমনের উদ্দেশ্য।’

তিনি আরো বলেন, আইজিপি বরিশাল আগমনের সময় বরিশাল মেট্রোপলিটন পুলিশের সদস্যরা যেন যথাসময়ে ড্রেসরুল অনুযায়ী পরিষ্কার-পরিচ্ছন্ন ভাবে স্বাস্থ্যবিধি মেনে, স্মার্টলি, দর্শনধারী হয়ে বিশেষ কল্যাণ সভায় উপস্থিত থাকেন।

এসময় তিনি সকলের উদ্দেশ্যে বলেন, আইজিপি দায়িত্বভার গ্রহনের পর যে পাঁচটি বিষয়ের উপর অধিক গুরুত্বারোপ করেছেন সেগুল হল-দুর্নীতিকে না বলা, মাদকের ক্ষেত্রে শূণ্য সহিষ্ণুতা, নিপীড়ন মুক্ত হয়রানিমুক্ত পুলিশি সেবা, বিট পুলিশিং এবং পুলিশের কল্যাণ সাধন করা।

এগুলো বাস্তবায়নে আমরা বরিশাল মেট্রোপলিটন পুলিশ যেন এক ধাপ এগিয়ে থাকি। স্মার্টনেস, আধুনিকতা ও শৃঙ্খলা উন্নয়নের সোপান। আমরা যেন এগুলো মেনে চলে বাংলাদেশ পুলিশের ভাবমূর্তি আরও উজ্জ্বল করি।

উল্লেখ্য যে এ সময় অতিঃ পুলিশ কমিশনার প্রলয় চিসিমসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও বিভিন্ন স্তরের অফিসার ও ফোর্স উপস্থিত ছিলেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net