শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১:১৭

বরিশালে মুজিব শতবর্ষ উপলক্ষে ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

বরিশালে মুজিব শতবর্ষ উপলক্ষে ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদকঃ মুজিব শতবর্ষ উপলক্ষে “চর আইচা প্রগতি সংজ্ঞ্য’র উদ্যোগে এক বিশাল মিনিপিচ আন্তিউনিয়ন ক্রিকেট টুর্নামেন্ট ২০২০ শুরু হয়েছে।

 

 

আজ (২৯ নভেম্বর) রবিবার বিকেলে বরিশাল সদর উপজেলার শায়েস্তাবাদ ইউনিয়নে এই টুর্নামেন্টের উদ্বোধন করেন শায়েস্তাভাদ ইউনিয়নের কৃতি সন্তান, বরিশাল মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সাংগঠনিক সম্পাদক ও বরিশাল সদর উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন আহ্বায়ক মোঃ আসিফ মাহমুদ হিমু।

 

 

এসময় “চর আইচা প্রগতি সংজ্ঞ্য” ক্লাবের সভাপতি জামাল হাওলাদার, হারুন শিকদার, স্কুল প্রধান শিক্ষক মিলনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও ইউনিয়ন আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।উদ্ভোধনী অনুষ্ঠানে আসিফ মাহমুদ হিমু বলেন, মহামারি করোনা ভাইরাসে নিজেদের নিরাপদে রেখে সম্পূর্ন সামাজিক দূরত্ব বজায় রেখে মনোবল বৃদ্ধি করার লক্ষ্যে এ ক্রিয়া প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

 

তিনি উক্ত খেলায় অংশ নিয়ে শুভ উদ্ভোধন সম্পন্ন করেন।এমন আয়োজনে এলাকার পক্ষ থেকে তাকে শুভেচ্ছা ও সাধুবাদ জানানো হয়।আয়োজিত এ টুর্নামেন্টে ১০টি দল অংশ নিচ্ছে। টুর্নামেন্টে অংশ নেয়া দলগুলো হলো। বটতলা রাইজিং রাইডার,আরাবিয়া,ডেয়ার ডেবিল,চর আইচা রয়েলস,ভাই ব্রাদার্স একাদশ, শায়েস্তাবাদ একাদশ,রাইজিং স্টার, বন্দর জুনিয়র একাদশ, সুইজঘাট জিরো পয়েন্ট,ওয়ারিজ অফ আইচা।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net