বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ভোর ৫:৪৬

শিরোনাম :
বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ সাংবাদিক মামুন অর রশিদের মায়ের মৃত্যুতে এস এম জাকির’র শোক নগরীতে অগ্নিকাণ্ডে ব্যবসায়ীর স্বপ্ন পুড়ে ছাই বরিশালে সীমাবদ্ধতায় গরীবের ঈদ বাজার, দাম নিয়ে অসন্তোষ বেতন ভাতা বৃদ্ধির দাবিতে শেবাচিমে ইন্টার্ন চিকিৎসকদের মানববন্ধন
জনগণের সেবায় নিরলস কর্মগুণে জনতার দ্বীপবন্ধু এমপি শাওন

জনগণের সেবায় নিরলস কর্মগুণে জনতার দ্বীপবন্ধু এমপি শাওন

dynamic-sidebar

আরশাদ মামুন ::অক্লান্ত পরিশ্রমী একজন মানুষ হতবাক সমগ্র জাতি! লালমোহন ও তজুমদ্দিনের আপামর জনতা উন্নয়ন বিপ্লবে ছড়িয়েছেন তার খ্যাতি!! ভয়কে জয় করাই যার মূল চালিকা শক্তি! উন্নয়ন দিয়ে ঘটিয়েছেন বিপ্লব বলেই তার প্রতি বেড়ে গেছে সাধারণ মানুষের ভক্তি!! অসহায় মানুষের দ্বারে দ্বারে ঘুরে বেড়ানো ও খোজখবর নেওয়া সহ উন্নয়নই যার চিন্তা-চেতনা! সাধারণ মানুষের ভালবাসাই দ্বীপবন্ধুর মূল প্রেরনা!!

 

প্রতিনিয়তই করে যান কর্মী সম্মেলন!
নিজ বাসায় করেন গরীব দু:খীকে আমন্ত্রণ!! করেন গ্রামে-গঞ্জে জনসভা!
ডিজিটাল হলো লালমোহন পৌরসভা!! করেন গোলটেবিল বৈঠকে আলোচনা! কখনো করেননি শত্রুরও সমালোচনা!! ঘরোয়া মিটিং করে যান প্রতিনিয়ত! অতিক্রম করে যান বাধাবিপত্তি শত!! বিদ্রোহী কন্ঠে করেন অন্যায়ের প্রতিবাদ! এককালের সন্ত্রাসের অভয়ারণ্যে ঘেরা লালমোহন-তজুমদ্দিনের মানুষ এখন শান্তিতে বাস করেছেন অবাধ!!

 

অন্যায়ের প্রতিবাদী এক জ্বলন্ত অগ্নেয়গিরি! অপরুপ সৌন্দর্যমন্ডিতে আচ্ছন্ন লালমোহন-তজুমদ্দিন যেন জীবনানন্দ দাসের ধানসিড়ি!!! অনেক আশা করে আপনাকে নিয়ে, জনগন করে অনেক বাহাদুরি!
প্রতিটি মানুষ আপনাকে দেখে হতে চায় নুরুন্নবী চৌধুরী!!

আপনার আদর্শে উদ্বুদ্ধ হয়ে বেচে থাকতে চায় এ মানুষগুলো আজীবন!
আপনার লয়ে হাসিমুখেও এ মানুষগুলো দিয়ে দিবে প্রাণ!! পাঠকের জন্য মাননীয় এমপি আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন মহোদয়ের ব্যক্তিগত সহকারী প্রভাষক মিজানুর রহমান ভাইয়ের ফেসবুক ওয়াল থেকে নেওয়া।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net