বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ২:৩২

শিরোনাম :
রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ
জাতীয় দৈনিক বাংলাদেশের আলো’র সাংবাদিক হৃদয় আহম্মেদের উপর সন্ত্রাসী হামলা ও ছিনতাই

জাতীয় দৈনিক বাংলাদেশের আলো’র সাংবাদিক হৃদয় আহম্মেদের উপর সন্ত্রাসী হামলা ও ছিনতাই

dynamic-sidebar

উজিরপুর প্রতিনিধি : জাতীয় দৈনিক বাংলাদেশের আলো পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার সাংবাদিক ও ব্যবসায়ী হৃদয় আহম্মেদ এর উপর সন্ত্রাসীরা হামলা চালায় সন্ত্রাসীরা। গতকাল মঙ্গলবার রাত ১০.৩০মিঃ সময় বরিশাল জেলার উজিরপুর উপজেলার চৌমুহনী বাজারে এ ঘটনা ঘটে।এসময় সাংবাদিক হৃদয় আহম্মেদ গুরুতর আহত হন।

 

 

আহত হৃদয় আহম্মেদ জানান,গতকাল রাত আনুমানিক ১০ টার দিকে দোকানের মালামাল কিনতে ঢাকায় রওয়ানা দেওয়ার প্রস্তুতি নিয়ে দোকান বন্ধ করতেছি হঠাৎ দোকানের সামনে স্থানীয় ছিচকে সন্ত্রাসী রহিছুর ও তার সাথে ৬/৭জন লোক কালো কালো টর্চ লাইট,দা,লাটি নিয়ে আমার উপর হামলা চালিয়ে আমার সাথে থাকা নগদ আড়াই লাক্ষ টাকা এবং গলায় পরিহিত একটি সোনার চেইন ছিনিয়ে নিয়ে যায়।

 

এসময় রহিছের লাইটের আঘাতে আমার মাথা ফেটে যায়। এসময় আমার ডাক চিৎকার শুনে স্থানীয়রা আমাকে উদ্ধার করে
উজিরপুর থানা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। হামলার শিকার সাংবাদিক হৃদয় আহম্মেদ এর মাথায় বেশ কয়েকটি শেলাই করা হয় এবং তার অবস্থা আশংকা জনক বলে জানান স্বজনরা।এবিষয়ে উজিরপুর মডেল থানায় একটি আহত হৃদয় আহম্মেদের পরিবার একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

 

তবে ঘটনার পর থেকে থানায় অভিযোগের বিষয় সন্ত্রাসী বাহিনী জানতে পেরে সাংবাদিক পরিবারকে বিভিন্ন হুমকি ধামকি দিচ্ছে। এদিকে সন্ত্রাসী রহিছুর বাহিনী নিয়মিত সাংবাদিক পরিবারের উপর কঠোর নজরদারি করছে এবং বিভিন্ন হুমকি ধামকি দিচ্ছে এমনকি প্রকাশ্য দিবালোকে অস্ত্র নিয়ে ঘোরাঘুরি করছে সাংবাদিক পরিবারের যাকে পাবে তাকেই মেরে ফেলবে বলে জানান এই অসহায় পরিবারটি।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net