শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৭:০০

বরিশালে জাতীয়তাবাদী আদর্শের সব ভোট টেবিল ঘড়িতেই পড়বে-রুপন

বরিশালে জাতীয়তাবাদী আদর্শের সব ভোট টেবিল ঘড়িতেই পড়বে-রুপন

dynamic-sidebar

খবর বরিশাল ডেস্ক ॥ বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়রপ্রার্থী কামরুল আহসান রুপন বলেছেন, সুষ্ঠু ভোট হলে জাতীয়তাবাদী আদর্শের সব ভোট টেবিল ঘড়ি প্রতীকেই পড়বে-ইনশাআল্লাহ। এজন্য আমার প্রতিদ্বন্ধী প্রার্থীরা এখন চরম শঙ্কিত।

তিনি বলেন, বর্তমান সরকারের দুর্নীতি, দু:শাসন ও ক্ষমতার অপব্যবহারে দেশের সাধারণ মানুষ চরমভাবে অতিষ্ঠ। বিদ্যুতের লোডশেডিংয়ে দেশের মানুষ যখন ভয়াবহ বিপর্যয়ের মুখে, তখনও ক্ষমতাসীনরা তাদের ভুল স্বীকার না করে দম্ভ দেখাচ্ছে। বরিশালের মানুষ এবার মেয়র পদে টেবিল ঘড়ি প্রতীকে ভোট দিয়ে তাদের মনের ভেতর লুকিয়ে থাকা ক্ষোভের বহি:প্রকাশ ঘটাবে।

মঙ্গলবার সকালে বরিশাল নগরীর বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক (সদর রোড), সার্কিট হাউজ, কাকলীর মোড়, বিবির পুকুর, গীর্জামহল্লাসহ বেশ কিছু এলাকায় গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বরিশাল হচ্ছে জাতীয়তাবাদী শক্তির শক্ত ঘাঁটি, বিপরীতে বরিশাল আওয়ামী লীগের অভ্যন্তরীণ কোন্দলের কারণে এখানে নৌকার ভরাডুবি দেখতে পাবেন আপনারা।

অনেক প্রার্থী আশা করছেন বিএনপির ভোট পাবেন, কিন্তু ভোটারগণ অনেক সচেতন, তারা এই নিশিরাতের অবৈধ সরকার ও তাদের সহযোগী দোসর এটিম, বিটিমকে কখনো ভোট দেবে না। ক্ষমতা আর টাকার জোরে অনেকে বাহারী প্রচারণায় নগরী কাঁপালেও ভোটের মাঠে জনগণ সঠিক জায়গায় (টেবিল ঘড়ি) ভোট দিতে ভুল করবে না।

রুপন আরো বলেন, গাজীপুরে দলীয় ক্যাডার ও নায়ক-নায়িকা দিয়ে প্রচারণা করেও জনগণের কাঙ্খিত ভোট নৌকার দিকে নিতে পারেনি, বরিশালেও তারা পারবে না। এর আগে সোমবার নগরীর পলাশপুরসহ বিভিন্ন এলাকায় মেয়রপ্রার্থী কামরুল আহসান রুপনের টেবিলঘড়ি প্রতীকের পক্ষে ভোট চেয়ে গণসংযোগ করেন তার সহধর্মিণী হুমায়রা মিরাজ।

তিনি বলেন, বরিশাল নগরীর ৩০টি ওয়ার্ডের নারী ভোটাররা টেবিল ঘড়ি প্রতীকের পক্ষে নীরবে তাদের ভোট দিয়ে যাবেন। প্রত্যেক এলাকায় ভোটারদের কাছ থেকে আমরা ব্যাপক সাড়া পাচ্ছি।

হুমায়রা মিরাজ বলেন আমার শ্রদ্ধেয় শশুর, সাবেক মেয়র মরহুম আহসান হাবীব কামালের কথা বরিশালের ভোটাররা এখনো শ্রদ্ধার সাথে স্মরণ করেন। তার দিক চিন্তা করেও অনেকে আমাদের টেবিল ঘড়ি প্রতীকে ভোট দেবেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net