বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ১০:৪৯

শিরোনাম :
সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ সাংবাদিক মামুন অর রশিদের মায়ের মৃত্যুতে এস এম জাকির’র শোক
বিজয়ী হলে বেকারত্ব দূরীকরণে নতুন কর্মসংস্থান সৃষ্টি করা হবে-ফয়জুল করীম

বিজয়ী হলে বেকারত্ব দূরীকরণে নতুন কর্মসংস্থান সৃষ্টি করা হবে-ফয়জুল করীম

dynamic-sidebar

খবর বরিশাল ডেস্ক ॥ ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত হাতপাখা প্রতীকের বিসিসি মেয়রপ্রার্থী মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম শায়খে চরমোনাই বলেন, বেকারত্ব আজ দেশের জন্য বড় এক বোঝা হয়ে দাড়িয়েছে। সারাদেশের সাথে আমাদের বরিশালও তার ব্যতিক্রম নয়। আমি বিজয়ী হলে নতুন নতুন কর্মসংস্থান সৃষ্টি করে বরিশালের বেকার নারী-পুরম্নষদের বেকারত্বের সমস্যা সমাধানে কার্যকর পদড়্গপে গ্রহণ করবো ইনশা-আল্লাহ।

আজ ০৬ জুন মঙ্গলবার বিকেলে ২৬নং ওয়ার্ডের চরজাগুয়া এলাকায় গণসংযোগকালে উপরোক্ত কথা বলেন মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই।

গণমাধ্যমকর্মীদের এক সাক্ষাৎকারে শায়খে চরমোনাই বলেন, একটি কুচক্রী মহল হাতপাখার অপ্রতিরোধ্য অগ্রযাত্রা দেখে গুজব ছড়িয়ে ভোটারদেরকে প্রতারিত করার পাঁয়তারা চালাচ্ছে। আমরা আইনীভাবে এর মোকাবেলায় যথাযথ পদক্ষেপ নিয়েছি। তিনি নগরবাসীকে এসব প্রতারক ও কুচক্রী মহলের গুজব থেকে সতর্ক হয়ে হাতপাখার পক্ষে রায় দেয়ার আহবান জানান।

এছাড়াও আজ বরিশাল নগরীর ১৪ ও ১৫নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন তিনি।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net