শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৯:৩৮

শিরোনাম :
সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ সাংবাদিক মামুন অর রশিদের মায়ের মৃত্যুতে এস এম জাকির’র শোক

তীব্র গড়মেও বিসিসি নির্বাচনের জমজমাট প্রচারণা

dynamic-sidebar

খবর বরিশাল ডেস্ক: আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে নৌকা জয়যুক্ত হলে বরিশালের কাঙ্ক্ষিত উন্নয়ন সম্ভব হবে বলে প্রতিশ্রুতি দিয়েছেন আওয়ামী লীগ প্রার্থী আবুল খায়ের খোকন সেরনিয়াবাত। এদিকে বরিশালকে উৎপাদনমুখী এবং আইটি শহরে পরিণত করতে লাঙ্গলে ভোট চাইছেন জাতীয় পার্টির মেয়র প্রার্থী ইকবাল হোসেন তাপস। শান্তিময় শিক্ষার নগরী গড়তে হাতপাখায় ভোট চাইছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ প্রার্থী। সরকার এবং নির্বাচন কমিশন হস্তক্ষেপ না করলে জয়ের আশা করছেন সাবেক মেয়র পুত্র স্বতন্ত্র প্রার্থী কামরুল আহসান রূপন। জাকের পার্টির মিজানুর রহমান বাচ্চুও উন্নয়নের নানা প্রতিশ্রুতি দিয়ে চাইছেন ভোট।

আওয়ামী লীগ প্রার্থী আবুল খায়ের খোকন সেরনিয়াবাত আজ মঙ্গলবার বেলা ১২টার দিকে নগরীর ৩০ নম্বর ওয়ার্ডের গড়িয়ারপাড় এলাকায় গণসংযোগ করেন। এ সময় তিনি সাংবাদিকদের বলেন, বিগত দিনে বরিশালে প্রত্যাশিত উন্নয়ন হয়নি। বিশেষ করে বর্ধিত এলাকা ছিলো একেবারে অবহেলিত। সিটি নির্বাচনে নৌকা বিজয়ী হলে বরিশালের কাঙ্ক্ষিত উন্নয়ন সম্ভব হবে বলে প্রত্যাশা তার। বিরোধী প্রার্থীদের আচরণবিধি লংঘনের অভিযোগের বিষয়ে নৌকা প্রার্থী বলেন, আচরণবিধি দেখার জন্য নির্বাচন কমিশন এবং আইন শৃঙ্খলা বাহিনী আছে। কোথাও বিচ্যুতি হলে সেটা দেখার দায়িত্ব তাদের।

জাতীয় পার্টির প্রার্থী ইকবাল হোসেন তাপস সকাল থেকে দুপুর পর্যন্ত হাজী মহসিন মার্কেট, নদী বন্দর ও সিটি মার্কেটে গণসংযোগ করেন। এ সময় তিনি বরিশালকে উৎপাদনমুখী আইটি শহরে পরিনত করার প্রতিশ্রুতি দেন। তিনি বলেন, বরিশালের মানুষ এতোদিন ছিলো অবহেলিত এবং নিগৃহীত। ভালোভাবে বাঁচার সংগ্রামে বরিশালবাসী একাট্টা হয়েছে। ১২ জুন সুযোগ পেলে তারা লাঙ্গলে ভোট দিয়ে তার প্রমাণ দেবে জনগণ।

এদিকে ইসলামী আন্দোলন বাংলাদেশ প্রার্থী মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম গতকাল সকাল থেকে দুপুর পর্যন্ত নগরীর ২৬ নম্বর ওয়ার্ডের কালিজিরা ও হরিনাফুলিয়া এলাকায় গণসংযোগ করেন। এ সময় সম্মিলিতভাবে শান্তিময় নিরাপদ নগরীর গড়তে হাতপাখায় ভোট চান তিনি।

গণসংযোগকালে মুফতি ফয়জুল করীম সাংবাদিকদের বলেন, নির্বাচিত হতে পারলে বরিশালকে শান্তিময় এবং শিক্ষার নগরী হিসেবে গড়ে তুলবেন। যেখানে সব ধর্ম-বর্নের মানুষ শান্তিতে বসবাস করতে পারবে। ভাসমান ভোটারদের ভোট পেতে তাদের কল্যাণেও নানামুখী পদক্ষেপ নেয়ার কথা বলেন তিনি।

বিএনপি’র প্রয়াত সাবেক মেয়র পুত্র স্বতন্ত্র মেয়র প্রার্থী কামরুল আহসান রূপন গতকাল সকাল থেকে দুপুর পর্যন্ত জিলা স্কুল মোড় থেকে সদর রোডের দুই পাশে গণসংযোগ করেন।

এ সময় রূপন বলেন, নির্বাচনের দিন যত ঘনিয়ে আসছে, ততই জনগণের সাড়া পাচ্ছি। জনগণ ভোট দেয়ার প্রতিশ্রুতি দিচ্ছে। আওয়ামী লীগ বিরোধী ভোট টেবিল ঘড়ি মার্কায় পড়বে বলে প্রত্যাশা তার। সরকার এবং নির্বাচন কমিশন হস্তক্ষেপ না করলে টেবিল ঘড়ি বিজয়ী হবে বলে প্রত্যাশা সাবেক মেয়র পুত্র স্বতন্ত্র প্রার্থী কামরুল আহসান রূপনের।

জাকের পার্টির মেয়র প্রার্থী মিজানুর রহমান বাচ্চু গতকাল সকাল থেকে দুপুর পর্যন্ত নগরীর আমতলা মোড় থেকে বান্দ রোড হয়ে চাঁদমারী পর্যন্ত গণসংযোগ করেন। এ সময় তিনি বরিশালের উন্নয়নে গোলাপ ফুল মার্কায় ভোট চান। অপর দুই স্বতন্ত্র প্রার্থী আলী হোসেন হাওলাদার এবং আসাদুজ্জামানের প্রচারণা দেখা যায়নি। বরিশাল নগরীর ৩০টি ওয়ার্ডে মোট ভোটার ২ লাখ ৭৬ হাজার ২৯৮ জন। ১২ জুন নগরীর ১২৬টি কেন্দ্রে ভোট দেবেন তারা।

 

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net