শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৯:৩১

শিরোনাম :
রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ
বরিশালে হাতপাখার বিরুদ্ধে টাকা ছড়ানোসহ দুই অভিযোগ

বরিশালে হাতপাখার বিরুদ্ধে টাকা ছড়ানোসহ দুই অভিযোগ

dynamic-sidebar

খবর বরিশাল ডেস্কঃ বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে হাতপাখার মেয়র প্রার্থী মুফতি সৈয়দ ফয়জুল করিমের বিরুদ্ধে টাকা ছড়ানোসহ নির্বাচন কর্মকর্তার কাছে দুটি লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। আজ সোমবার নৌকার প্রধান নির্বাচনী এজেন্ট রিটার্নিং কর্মকর্তা বরাবর অভিযোগ দুটি করেন।

 

রিটার্নিং কর্মকর্তাকে দেওয়া নৌকার প্রার্থীর নির্বাচনী প্রধান এজেন্ট আফজালুল করিম স্বাক্ষরিত অভিযোগে উল্লেখ করা হয়, হাতপাখার প্রার্থীর পক্ষে বহিরাগত একদল বোরকা পরা রহস্যময়ী নারী প্রচারণায় অংশ নিচ্ছেন। তাঁরা বস্তিবাসী, বর্ধিত এলাকার ধর্মভীরু ও কম শিক্ষিতদের টার্গেট করে কোরআন শরীফ মাথায় রেখে অর্থের বিনিময়ে ভোটারদের প্রভাবিত করছেন। যা আচরণবিধির সঙ্গে সাংঘর্ষিক।

 

অপর এক অভিযোগে হাতপাখার অনুসারী মাওলানা ওবায়দুর রহমান মাহবুব ২৬ নম্বর ওয়ার্ডের কালিজিরায় প্রচারণাকালে ধর্মীয় অনুভূতিতে আঘাত এবং উস্কানিমূলক বক্তব্য দেওয়ার অভিযোগ আনেন আফজালুল করিম।এ ব্যাপারে নৌকার নির্বাচনী প্রধান এজেন্ট আফজালুল করিম বলেন, হাতপাখার মেয়র প্রার্থী ও তাঁর লোকজন আচরণবিধি লঙ্ঘন করে যাচ্ছেন। তিনি এর প্রতিকার চেয়ে রিটার্নিং কর্মকর্তার কাছে দুটি অভিযোগ দিয়েছেন।

 

 

হাতপাখার নারী কর্মীরা ইসলামের ভুল ব্যাখ্যা দিয়ে ধর্মভীরু মানুষকে টাকা দিয়ে প্রভাবিত করছেন। তাঁদের সমর্থকেরা ধর্মীয় অনুভূতিতে আঘাত হানছেন। এ জন্য তিনি রিটার্নিং কর্মকর্তার কাছে আইনানুগ ব্যবস্থা চেয়েছেন।

 

তবে হাতপাখার প্রার্থীর মিডিয়া উপ-কমিটির সদস্য নাসির উদ্দিন নাইস আজকের পত্রিকার কাছে দাবি করেন, হাতপাখার সম্ভাব্য বিজয় দেখে আওয়ামী লীগের লোকজনের মাথা নষ্ট হয়ে গেছে। এখন তারা মিথ্যা প্রচারণা চালাচ্ছে। টাকা ছড়ানো প্রমাণ দিতে পারলে উপযুক্ত পুরস্কার দেওয়া হবে। তিনি উল্টো সরকার দলীয় লোকজন অপপ্রচার চালাচ্ছে বলে অভিযোগ তোলেন। তিনি বলেন, যতই ষড়যন্ত্র হোক, হাতপাখার বিজয় ভোটের মাধ্যমে দেখিয়ে দেওয়া হবে।

 

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net