শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৫:৫৭

শিরোনাম :
রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ

বরিশাল নগরে অগ্নিকাণ্ডে ৮টি বসতঘর পুড়ে ছাই

dynamic-sidebar

খবর বরিশাল ডেস্ক ॥ বরিশালে ভয়াবহ অগ্নিকাণ্ডে আটটি বসতঘর পুড়ে গেছে। শনিবার ভোর সাড়ে ৫টার দিকে নগরীর নতুনবাজার আদি শ্মশান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে বরিশাল ফায়ার সার্ভিসকর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। ততক্ষণে আটটি ঘর পুড়ে যায়। তবে এ ঘটনায় হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

ক্ষতিগ্রস্ত পরিবার ও স্থানীয়রা জানান, শনিবার ভোর সাড়ে ৫টার দিকে নতুনবাজার আদি শ্মশান এলাকার নিরোদ বাড়ৈর রান্নাঘর থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে তা ছড়িয়ে পড়ে পার্শ্ববর্তী ঘরগুলোতে। এতে নিরোদ বাড়ৈ, সেলিম, তপন, সুনীল, তরুণ ঘোষ, পেয়ারা বেগম, কালু ও জামালের ঘর সম্পূর্ণ পুড়ে যায়।

তারা জানান, খুব সকালে এ ঘটনা ঘটায় অনেকেই ঘুমিয়ে ছিলেন। তাই কোনো পরিবারের লোকজনই পুড়ে যাওয়া ঘর থেকে কোনো মালামাল বের করতে পারেনি। আগুনের লেলিহানে আটটি ঘরের সব কিছুই পুড়ে গেছে। তবে ফায়ার সার্ভিস চলে আসায় পার্শ্ববর্তী আরও অন্তত ৩০ থেকে ৪০টি ঘর রেহাই পায়। কিন্তু আংশিক ক্ষতি হয়েছে বেশ কয়েকটি ঘরের।

ফায়ার সার্ভিস বরিশালের উপ-পরিচালক (ভারপ্রাপ্ত) বেলাল উদ্দিন বলেন, খুব সকালে যখন আগুন লাগে, তখন প্রায় সবাই ঘুমিয়ে ছিলেন। আগুনের সূত্রপাত বা ক্ষতি কী পরিমাণ হয়েছে তা তদন্ত সাপেক্ষে বলা যাবে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে— রান্নাঘর থেকে আগুনের সূত্রপাত হয়েছে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net