শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৩:২৯

বেপরোয়া হানিফ পরিহনের বাসের চাপায় পুলিশ কর্মকর্তা নিহত

বেপরোয়া হানিফ পরিহনের বাসের চাপায় পুলিশ কর্মকর্তা নিহত

dynamic-sidebar

খবর বরিশাল ডেস্কঃ বরিশাল-পটুয়াখালীর সীমান্তবর্তী কাঁঠালতলা এলাকায় বাসচাপায় বরগুনা জেলা বিশেষ শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াস মো. নজরুল ইসলাম মারা গেছেন।বৃহস্পতিবার (২ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার কাঁঠালতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

বরগুনার পুলিশ সুপার মো. আবদুস ছালাম বিষয়টি নিশ্চিত করেছেন।পুলিশ সুপার বলেন, ‘বাকেরগঞ্জ বাস স্ট্যান্ড সংলগ্ন নিজ বাসভবন থেকে মোটরসাইকেলযোগে বরগুনায় কর্মস্থলে যাচ্ছিলেন ওসি ওয়াস ও এসআই মো. নজরুল ইসলাম। এ সময় বরগুনা থেকে ঢাকাগামী হানিফ পরিবহনের একটা গাড়ি তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে গুরুতর অবস্থায় বাকেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

 

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’তিনি বলেন, ‘হাসপাতালের আইনি প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। বাকেরগঞ্জের নিজ বাড়িতে তার দাফন হবে। হানিফ পরিবহনের গাড়িটি বরিশালের গৌরনদী থেকে জব্দ করা হয়েছে।’ নিহত নজরুল ইসলাম বরগুনা জেলা ডিএসবিতে কর্মরত ছিলেন। এর আগে তিনি বরগুনা জেলা বিশেষ শাখার ভারপ্রাপ্ত তদন্ত (ওসি) ছিলেন।

 

 

অন্যদিকে এ ঘটনায় হানিফ পরিবহনের চালক ও হেলপারকে গ্রেফতার করেছেন গৌরনদী থানা পুলিশ। গৌরনদী থানার অফিসার ইনচার্জ (ওসি) আফজাল হোসেন জানান, ঘটনার সংবাদ পেয়ে মহাসড়কে চেকপোষ্ট বসিয়ে ঘাতক বাস, বাসের চালক ও হেলপারকে গ্রেফতার করা হয়েছে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net