শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ভোর ৫:৪২

শিরোনাম :
সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ সাংবাদিক মামুন অর রশিদের মায়ের মৃত্যুতে এস এম জাকির’র শোক

ব‌রিশা‌লে দেড় মন কে‌জি গাঁজাসহ দুজন আটক

dynamic-sidebar

খবর বরিশাল ডেস্কঃ  বরিশাল নগরী‌তে অভিযান চালিয়ে ৬৪ কেজি গাঁজাসহ দুজনকে আটক করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। পাশাপাশি স্টিলের আলমারিসহ একটি মিনি পিকআপ জব্দ করা হয়।

শুক্রবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে নগরীর ১৪ নম্বর ওয়ার্ডের একটি মাদকাসক্তি নিরাময় কেন্দ্রের সামনের সড়কে এই অভিযান চালায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের বরিশাল বিভাগীয় গোয়েন্দা কার্যালয়।

অভিযানে আটককৃতরা হলেন- কুমিল্লা জেলার মুরাদনগর থানাধীন পাচকিত্তা ইউনিয়নের গিয়াস উদ্দিন ও মুরাদনগর পৌরসভার মধ্যমপাড়া এলাকার শাকিল মিয়া।

বিষয়টি নিশ্চিত করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের বরিশাল বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের সহকারী পরিচালক এনায়েত হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে চালানো ওই অভিযানে স্টিলের আলমারিসহ একটি মিনি পিকআপে তল্লাশি চালানো হয়। এ সময় সেখান থেকে ৬৪ কেজি গাঁজাসহ দুজনকে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, মাদকের এ বিশাল চালানটি নিয়ে কু‌মিল্লা থে‌কে বরিশালে আসে তারা।

তাদের জিজ্ঞাসাবাদে যাদের নাম জানা যাবে, তাদের বিরুদ্ধেও আইনানুগ ব্যবস্থা গ্রহণের কথা জানিয়ে তিনি বলেন, এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কোতোয়ালি মডেল থানায় মামলা দায়ের করা হ‌য়ে‌ছে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net