শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ১:২৯

শিরোনাম :
রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ
বরিশালে কয়েক হাজার মানুষের দূর্ভোগ লাঘবে মাষ্টার ব্রিজের উদ্বোধন

বরিশালে কয়েক হাজার মানুষের দূর্ভোগ লাঘবে মাষ্টার ব্রিজের উদ্বোধন

dynamic-sidebar

খবর বরিশাল ডেস্কঃ বরিশালে একটি সেতুর অভাবে ঝুঁকিতে থাকা ৫ গ্রামের বাসিন্দাদের ভোগান্তি লাঘবে বাঁশের সাঁকো উদ্বোধন করা হয়েছে। জানা যায়, বরিশাল সদর উপজেলার টুঙ্গিবাড়িয়া ও চরমোনাই ইউনিয়নের ৫ গ্রামের প্রায় ২৫ হাজার বাসিন্দারা বুখাইনগর নদীতে ছোট্ট খেয়ার মাধ্যমে পারাপাত হচ্ছেন। এতে তাদের দূর্ভোগের যেনো শেষ নেই! বর্ষাকালে এ দুর্দশা আরও তীব্র আকার ধারণ করে।

 

নদী পার হতে গিয়ে প্রতিনিয়ত মানুষকে ছোট বড় নানা ধরনের দুর্ঘটনার শিকার হতে হয়। আর এসব ভোগান্তির কথা চিন্তা করে স্থানীয়দের সহযোগীতায় অবসারপ্রাপ্ত স্কুল শিক্ষক সামছুল আলমের উদ্যোগে বাঁশ ও কাঠ দিয়ে একটি সেতু নির্মান করা হয়েছে। স্থানীয়রা যার নাম দিয়েছেন মাষ্টার ব্রিজ। অবশেষে গত ২৩ ফেব্রুয়ারী সকালে মাষ্টার ব্রিজের উদ্বোধন করা হয়েছে।

 

 

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থতি ছিলেন, টুঙ্গিবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান নাদিরা রহমান। এসময় মো: সামছুল আলম মাস্টার, জমি দাতা আব্দুর রশিদ মল্লিক, শহীদ আব্দুর রব সেরনিয়াবাত কলেজের অধ্যক্ষ শহিদুল ইসলাম, ইউপি সদস্য সোহাগ মল্লিক, সংরক্ষিত নারী ইউপি সদস্য হীরন বেগম, স্থানীয় জসিম মল্লিক, মুজাম্মেল মৃধা, ছাত্রলীগের সাবেক সভাপতি জাহিদুল ইসলাম করিম, এনছান আলী খান ও আলী হোসেন সহ স্থানীয় গণমাধ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

 

স্থানীয় একাধিক ব্যক্তিরা জানান, আমাদের কয়েক হাজার মানুষের দূর্ভোগ লাঘবের জন্য সামছুল আলম মাষ্টার যে উদ্যোগ নিয়েছেন তা সত্যি প্রশংসনীয়। আমরা এজন্য এই সেতুর নাম দিয়েছি মাষ্টার ব্রিজ। সামছুল আলম মাষ্টার জানান, এই সেতুটি দিয়ে কিছুটা হলেও আমাদের সকলের উপকারে আসবে কিন্তু আমরা এখানে একটি স্থায়ী সেতুর দাবী জানাচ্ছি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমাদের সংসদ সদস্যের কাছে। আমরা আশা করছি ২০ থেকে ২৫ হাজার মানুষের দূর্ভোগ লাঘবের জন্য সরকার দ্রুত এখানে একটি সেতু তৈরি করে দিবেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net