মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:১১

শিরোনাম :
সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ সাংবাদিক মামুন অর রশিদের মায়ের মৃত্যুতে এস এম জাকির’র শোক
বরিশালে অন্তঃসত্ত্বা নারীকে হত্যা: স্বামী ও প্রথম স্ত্রীর যাবজ্জীবন

বরিশালে অন্তঃসত্ত্বা নারীকে হত্যা: স্বামী ও প্রথম স্ত্রীর যাবজ্জীবন

আদালত
dynamic-sidebar

খবর বরিশাল ডেস্কঃ বরিশালে সাত মাসের অন্তঃসত্ত্বা নারীকে হত্যায় স্বামী ও প্রথম স্ত্রীকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে জেলা ও দায়রা জজ আদালত।বৃহস্পতিবার বিচারক একেএম রাশেদুজ্জামান রাজা এ রায় ঘোষণা করে বলে ওই আদালতের ভারপ্রাপ্ত পিপি মামুন চৌধুরী জানান।

যাবজ্জীবন ছাড়াও আসামিদের ৫ হাজার টাকা করে জরিমানা করা হয়; যা অনাদায়ে তাদের আরও এক মাস করে কারাবাসে থাকতে হবে।

দণ্ডিতরা হলেন, বাকেরগঞ্জ উপজেলার নলুয়া ইউপির আফালকাঠি গ্রামের মজিদ ফকিরের ছেলে আল আমিন ফকির এবং তার প্রথম স্ত্রী ফাতেমা বেগম।রায় ঘোষণার সময় আসামিরা আদালতে হাজির ছিলেন।

মামলার নথির বরাত দিয়ে আদালতের বেঞ্চ সহকারী কামরুল ইসলাম বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, আল আমিন স্বামী পরিত্যক্তা এক নারীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। প্রথম স্ত্রীকে না জানিয়ে ২০১৯ সালের দিকে তারা বিয়েও করেন।

বিয়ের পর দ্বিতীয় স্ত্রীর বাড়িতে বসবাস করছিলেন আল আমিন। এরই মধ্যে দ্বিতীয় স্ত্রী অন্তঃসত্ত্বা হয়ে পড়েন।

এ নিয়ে প্রথম স্ত্রী ফাতেমা বেগমের সঙ্গে আল আমিনের প্রায়ই ঝগড়া হতো।এক পর্যায়ে দ্বিতীয় স্ত্রীকে তালাক দেওয়ার জন্য আল আমিনকে চাপ দেন ফাতেমা।

মামলায় আরও বলা হয়, আল আমিন তার প্রথম স্ত্রীর যোগসাজসে ২০২০ সালের ১৪ জুন রাতে দ্বিতীয় স্ত্রীকে বাড়ি থেকে ডেকে ৩০০ দূরে একটি বেড়িবাঁধের পাশে নিয়ে কুপিয়ে হত্যা করেন। পরদিন পুলিশ তার লাশ উদ্ধার করে।

এ ঘটনায় নিহতের প্রথম স্বামীর সন্তান বাদী হয়ে মামলা করেন। মামলায় পুলিশ আল আমিনকে গ্রেপ্তার করে।পরে তিনি আদালতে ১৬৪ ধারায় ও পুলিশের কাছে ১৬১ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

২০২০ সালের ২৫ ডিসেম্বর আল আমিন ও ফাতেমা বেগমকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দেন বাকেরগঞ্জ থানার পরিদর্শক নকীব আকরাম হোসেন।মোট ১৪ জনের সাক্ষ্য নিয়ে আদালত এ রায় দেয়।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net