মঙ্গলবার, ৩১শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, দুপুর ১২:৩১

শিরোনাম :
ভোলা-লক্ষ্মীপুর নৌরুটে লঞ্চ-ফেরি চলাচল ব্যাহত বরিশাল কোতয়ালি মডেল থানায় ওসি আনোয়ার হোসেনের যোগদান ফেসবুক লাইভে এসে ৪ জনকে চাকরিচ্যুত করলেন মেয়র সাদিক প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ গড়তে শিক্ষকদের ভূমিকা অপরিসীম : পানিসম্পদ প্রতিমন্ত্রী বরিশালে যমুনা টিভির সাংবাদিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা শেবাচিমে চিকিৎসায় অবহেলায় মৃত্যুর অভিযোগে মেডিকেলে ভাঙচুর ছাত্রলীগের নেতাকর্মীদের ভিড়ে ওবায়দুল কাদেরসহ ভেঙে পড়ল মঞ্চ আবুধাবিতে লটারিতে ৯৮ কোটি টাকা জিতলেন প্রবাসী বাংলাদেশি বর্ণাঢ্য আয়োজনে বরিশালে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন টিসিবির বাড়তি দামে পণ্য কিনতে এসে ভোগান্তি
ছাত্রলীগের নেতাকর্মীদের ভিড়ে ওবায়দুল কাদেরসহ ভেঙে পড়ল মঞ্চ

ছাত্রলীগের নেতাকর্মীদের ভিড়ে ওবায়দুল কাদেরসহ ভেঙে পড়ল মঞ্চ

dynamic-sidebar

খবর বরিশাল ডেস্কঃ ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলায় ছাত্রলীগের আনন্দ শোভাযাত্রার উদ্বোধনী অনুষ্ঠানে আজ শুক্রবার (৬ জানুয়ারি) বক্তব্য দিচ্ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক, পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বক্তব্যের মধ্য দিয়ে নেতাকর্মীদের দিচ্ছিলেন নির্দেশনা। এমনই এক মুহূর্তে বিকেল চারটা ১০ মিনিটে ভেঙে পড়ে মঞ্চ। এ সময় তিনিসহ ছাত্রলীগের প্রায় ৩০ থেকে ৪০ জন নেতাকর্মী মাটিতে পড়ে যান। তবে, সেতুমন্ত্রী সুস্থ আছেন বলে জানা গেছে।

আজ জুমার নামাজের পর থেকেই ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী শোভাযাত্রায় যোগ দিতে ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় জড়ো হন রাজধানীর সব থানা ও ইউনিটের নেতাকর্মীরা। ছিল সাজসাজ রব। শাহবাগ থেকে টিএসসি, নিউমার্কেট হয়ে টিএসসি, দোয়েল গোলচত্বর থেকে টিএসসি সব সড়কে ছিল ছাত্রলীগের নেতাকর্মীদের অবস্থান।

এই শোভাযাত্রায় প্রধান অতিথি হিসেবে ছিলেন ওবায়দুল কাদের। শোভাযাত্রাটি উদ্বোধনের আগে প্রধান অতিথির বক্তব্য শুরু করেন ওবায়দুল কাদের। এ সময় মঞ্চে তাঁর পাশে ছিলেন ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন, সাধারণ সম্পাদক শেখ ওয়ালি ইয়াসির ইনানসহ ঢাকা উত্তর ও দক্ষিণ মহানগরের নেতাকর্মীরা।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলায় ছাত্রলীগের আনন্দ শোভাযাত্রার উদ্বোধনী অনুষ্ঠানে আজ শুক্রবার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক, পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বক্তব্য দেওয়ার সময় মঞ্চ ভেঙে পড়ার মুহূর্তের চিত্র। ছবি : ছাত্রলীগের ভেরিফাইড ফেসবুক পেজের লাইভ থেকে নেওয়া
দুর্ঘটনার আগে সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের বক্তব্য ১৫ মিনিটেরও বেশি সময় পার হয়েছিল। বক্তেব্যে তিনি ছাত্রলীগকে বিভিন্ন নির্দেশনাও দেন।

ওবায়দুল কাদের ছাত্রলীগকে বলেছেন, রাজনীতিতে কমিটমেন্ট থাকলে মূল্যায়ন হবেই। যারা সফল, তারা সবাই ছাত্রলীগের। এ সময় তিনি অতীতের ভুল থেকে শিক্ষা নিয়ে নেতাকর্মীদের সামনের দিকে এগিয়ে যাওয়ার আহ্বান জানান।

মঞ্চ ভেঙে পড়ার আগমুহূর্তে ওবায়দুল কাদের বাংলাদেশকে স্মার্ট দেশ হিসেবে এগিয়ে নিয়ে যাওয়ার নির্দেশ দিচ্ছিলেন।

মঞ্চ ধসে পড়ার কিছুক্ষণ পড়ই ওবায়দুল কাদের আবারও বক্তব্য দেন। তিনি বলেন, ‘আজকের প্রোগ্রামে স্টেজ ভেঙে পড়েছে, এটা স্বাভাবিক ব্যাপার। স্টেজ ভর্তি নেতা থাকে, এত নেতার আমাদের দরকার নেই। আমাদের স্মার্ট কর্মী দরকার। স্টেজে এত নেতা কেন থাকবে?’

পরে বেলুন উড়িয়ে এবং পায়রা অবমুক্তি করে শোভাযাত্রার উদ্বোধন ঘোষণা করেন ওবায়দুল কাদের।

আমাদের ফেসবুক পাতা


© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net

shares