মঙ্গলবার, ৩১শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, দুপুর ১:১১

শিরোনাম :
ভোলা-লক্ষ্মীপুর নৌরুটে লঞ্চ-ফেরি চলাচল ব্যাহত বরিশাল কোতয়ালি মডেল থানায় ওসি আনোয়ার হোসেনের যোগদান ফেসবুক লাইভে এসে ৪ জনকে চাকরিচ্যুত করলেন মেয়র সাদিক প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ গড়তে শিক্ষকদের ভূমিকা অপরিসীম : পানিসম্পদ প্রতিমন্ত্রী বরিশালে যমুনা টিভির সাংবাদিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা শেবাচিমে চিকিৎসায় অবহেলায় মৃত্যুর অভিযোগে মেডিকেলে ভাঙচুর ছাত্রলীগের নেতাকর্মীদের ভিড়ে ওবায়দুল কাদেরসহ ভেঙে পড়ল মঞ্চ আবুধাবিতে লটারিতে ৯৮ কোটি টাকা জিতলেন প্রবাসী বাংলাদেশি বর্ণাঢ্য আয়োজনে বরিশালে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন টিসিবির বাড়তি দামে পণ্য কিনতে এসে ভোগান্তি
আবুধাবিতে লটারিতে ৯৮ কোটি টাকা জিতলেন প্রবাসী বাংলাদেশি

আবুধাবিতে লটারিতে ৯৮ কোটি টাকা জিতলেন প্রবাসী বাংলাদেশি

dynamic-sidebar

খবর বরিশাল ডেস্ক: সংযুক্ত আরব আমিরাতে নতুন বছরের প্রথম ‘বিগ টিকিট র‌্যাফেল ড্র’তে ২৪৭ সিরিজের সবচেয়ে বড় পুরস্কারটি জিতেছেন মোহাম্মদ রায়ফুল নামের প্রবাসী এক বাংলাদেশি।

লটারিতে তিনি জিতেছেন ৩৫ লাখ দিরহাম, বাংলাদেশি মুদ্রায় যা ৯৮ কোটি টাকার সমান। সংবাদমাধ্যম খালিজ টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে, গতকাল মঙ্গলবার লটারির ফল ঘোষণা করেন আয়োজকরা।

পুরস্কার জেতা মোহাম্মদ রায়ফুল সংযুক্ত আরব আমিরাতের আল আইনের বাসিন্দা। তার টিকিট নম্বর ০৪৩৬৭৮। গত ১০ ডিসেম্বর টিকিটটি কিনেছিলেন তিনি।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, রায়ফুল আল আইনের একটি কোম্পানিতে পিকআপচালক হিসেবে কাজ করেন এবং ৯ বছর ধরে তিনি টিকিট কিনছেন।

যে টিকিটে তিনি পুরস্কার পেয়েছেন, তা ২০ বন্ধু মিলে অনলাইনে কিনেছিলেন তিনি। তারা সবাই এখন পুরস্কারের অর্থ ভাগ করে নেবেন।

বড় অঙ্কের টাকা পুরস্কার পাওয়ার পর প্রবাসী বাংলাদেশি রায়ফুল বলেন, ‘আমি ১২ বছর ধরে সংযুক্ত আরব আমিরাতে বসবাস করছি। বিশ্বাস করতে পারছি না যে, আমি লটারি জিতেছি। আমি খুবই আনন্দিত।’

লটারিতে জেতা টাকা কীভাবে ব্যবহার করবেন–জানতে চাইলে রায়ফুল জানান, এখনো এ নিয়ে কোনো পরিকল্পনা করেননি তিনি।

এদিকে লটারির দ্বিতীয় পুরস্কার পেয়েছেন ভারতীয় নাগরিক উমশাদ উল্লি ভেটিল। তিনি পেয়েছেন ১০ লাখ দিরহাম। আরও ৩ ভারতীয় নিরশাদ নজর, রবিন কাদিয়ান ও আব্দুল বুরহান পুথিয়া ভেটিল প্রত্যেকে ১ লাখ দিরহাম করে জিতেছেন।

উল্লেখ্য, আবুধাবি এয়ারপোর্ট ও শহরের উন্নয়নের জন্য ১৯৯২ সালে এ বিগ টিকিট লটারি চালু হয়। লটারির ড্র প্রতি মাসে অনুষ্ঠিত হয়।প্রতি মাসেই প্রথম পুরস্কারের টাকার মূল্যও পরিবর্তন হয়। ইংরেজি নববর্ষ উপলক্ষে জানুয়ারি মাসে এই ড্রয়ের মূল্য ছিল ৩৫ লাখ দিরহাম।

আমাদের ফেসবুক পাতা


© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net

shares