শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ১১:১৭

শিরোনাম :
সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ সাংবাদিক মামুন অর রশিদের মায়ের মৃত্যুতে এস এম জাকির’র শোক

আওয়ামী লীগ একদলীয় সরকার কায়েম করতে চায় : মীর্জা ফখরুল

dynamic-sidebar

এইচ আর হীরা ও মজিবর রহমান নাহিদ॥ আওয়ামী লীগ এক দলীয় সরকার কায়েম করতে চায় বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর। শনিবার বিকেলে বিএনপির বরিশাল বিভাগীয় গণসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।

 

 

এসময় তিনি আরও বলেন,‘বিএনপি গত ১৪ বছর ধরে ক্ষমতায় নেই তারপরেও আজকের বিএনপির এই সমাবেশে লক্ষ লক্ষ মানুষের উপস্থিতিই প্রমাণ করে দেয় বিএনপি একটি জনপ্রিয় রাজনৈতিক দল।’ মহাসচিব আরও বলেন,‘সারাদেশে আজ বিদ্যুত সংকট, দ্রব্যমূলের উর্দ্বগতিতে মানুষ আজ কষ্টের মধ্যে দিয়ে দিন কাটাচ্ছেন।

 

 

প্রতিটি মানুষই কষ্টে রয়েছেন কিন্তু কেউ মুখ খুলতে সাহস পাচ্ছেন না।’ এসময় তিনি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও তারেক রহমানের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবীর আন্দোলনে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান। বরিশাল মহানগর বিএনপির আহবায়ক মনিরুজ্জামান ফারুকের সভাপতিত্বে ও সদস্য সচিব মীর জাহিদুল কবীর জাহিদের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য মীর্জা আব্বাস, আমির খসরু মাহমুদ চৌধুরী, ড. আব্দুল মঈন খান, বেগম সেলিমা রহমান। এছাড়া দলটির ভাইস চেয়ারম্যান ব্যারিষ্টার শাজাহান ওমর, মেজর (অব:) হাফিজ উদ্দিন আহম্মেদ, আলতাফ হোসেন চৌধুরী, যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল,

 

 

মজিবর রহমান সরোয়ার, হাবিবুন নবী সোহেল, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিন, মহিলাদলের কেন্দ্রীয় সভানেত্রী আফরোজা আব্বাস, ভোলায় নিহত ছাত্রদলের সভাপতি নূরে আলমের স্বজন, নিহত সেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিমের স্ত্রী সহ দলটির কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা বক্তব্য রাখেন।

 

 

এর আগে গত বৃহস্পতিবার থেকে বিএনপির নেতাকর্মীরা জড়ো হতে শুরু করেন বরিশাল নগরীর বঙ্গবন্ধু উদ্যানস্থ সমাবেশস্থলে। গত দুই দিন ধরে নেতাকর্মীরা অবস্থান নেয় সমাবেশস্থলেই। অন্যদিকে সমাবেশ শুরু হওয়ার আগ মুহুর্তে কাপনের কাপড় পরে কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিনের নেতৃত্বে একটি র‌্যালী সমাবেশে অংশ নেয়।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net