শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ২:০১

এবারের বিপিএল আসরে চমক দেখাবে ফরচুন বরিশাল

dynamic-sidebar

খবর বরিশাল ডেস্কঃ বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) গত আসরে ফরচুন বরিশালকে নেতৃত্ব দিয়েছিলেন সাকিব আল হাসান। এবারের আসরেও তাকে অধিনায়কের ভূমিকায় দেখা যাবে। বরিশাল ফ্র্যাঞ্চাইজি তাকে ধরে রেখেছে।তারা দলে ভিড়িয়েছে ওয়েস্ট ইন্ডিজের ক্রিস গেইল ও রাহকিম কর্নওয়ালকেও।

কর্নওয়াল কিছুদিন আগে টি-টোয়েন্টিতে ডাবল সেঞ্চুরি হাঁকিয়ে রেকর্ড গড়েছিলেন। দীর্ঘদেহী এই ক্রিকেটারকে দলে নিয়েছে বরিশাল। সেই সঙ্গে আফগানিস্তানের ইব্রাহিম জাদরান ও করিম জানাতের সঙ্গেও চুক্তি করেছে তারা। গতবার বরিশালকে প্রতিনিধিত্ব করা গেইলকেও এবার এই দলের জার্সিতে দেখা যাবে। বিপিএলে এবার দেখা যাবে পাকিস্তানের শাহিন শাহ আফ্রিদি, মোহাম্মদ রিজওয়ান ও হাসান আলি, মোহাম্মদ নেওয়াজ, হারিস রউফ,

মোহাম্মদ আমির, শোয়েব মালিককেও। বিপিএল ফ্র্যাঞ্চাইজি রংপুরের সঙ্গে আগেই চুক্তিবদ্ধ হয়েছেন দেশটির অভিজ্ঞ ক্রিকেটার শোয়েব মালিক। রংপুর কিনেছে আফগানিস্তানের আজমতউল্লাহ উমরজাই, শ্রীলঙ্কার পাথুম নিসাঙ্কা ও জেফরে ভেন্ডারসেকে।

সূত্র জানাচ্ছে, রংপুর মোহাম্মদ নওয়াজকে কেনার কথাও ভাবছে। টুর্নামেন্টের ডিফেন্ডিং চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সে দেখা যাবে শাহিন শাহ আফ্রিদি, মোহাম্মদ রিজওয়ান ও হাসান আলিকে। জানুয়ারির প্রথম সপ্তাহ থেকে শুরু হতে যাওয়া এবারের বিপিএলে

অংশগ্রহণ করছে মোট ৭টি দল। গত আসরে অংশ নিয়েছিল ছয়টি দল। রংপুর থেকে কোনো ফ্র্যাঞ্চাইজিকে ওই আসরে দেখা যায়নি। এবার বসুন্ধরা গ্রুপের মালিকানায় রংপুর দল গঠন করেছে। এছাড়াও দল রয়েছে বরিশাল, খুলনা, ঢাকা, সিলেট, চট্টগ্রাম ও কুমিল্লা অঞ্চল থেকে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net