মঙ্গলবার, ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ১০:০৮

বাবুগঞ্জে পরিবহনের ধাক্কায় সিএনজির যাত্রী নিহত

বাবুগঞ্জে পরিবহনের ধাক্কায় সিএনজির যাত্রী নিহত

dynamic-sidebar

বাবুগঞ্জ(বরিশাল)প্রতিনিধি॥ বরিশালের বাবুগঞ্জে পরিবহনের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার একজন যাত্রী নিহত হয়েছে। নিহতের নাম নুপুর।

এ ঘটনায় আরও ২ জন গুরত্বর আহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যা ৬ টায় উপজেলার রহমতপুর ইউনিয়নের কামিনী রিফ্রেশ জোন এলাকায় ঢাকা-বরিশাল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বাবুগঞ্জ উপজেলার একটি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক তুষার পার্থ ও তার স্ত্রী শিক্ষিকা প্রিয়াঙ্কা এবং শ্যালিকা নূপুর সিএনজিত করে বাড়ি ফিরছিলেন। পথে মধ্য কামিনী ফিলিং স্টেশনের সামনে ঢাকাগামী একটি বেপরোয়া গতির বিএমএফ পরিবহন ওভারটেক করতে গিয়ে বরিশাল মেট্টো-থ ১১-১২০২ নম্বরের একটি সিএনজিকে ধাক্কা দিলে দুমড়ে-মুচড়ে যায়।

এতে তারা গুরুতর আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে  চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নূপুরকে মৃত ঘোষণা করেন। শিক্ষক তুষার পার্থ ও স্ত্রী প্রিয়াঙ্কা আশঙ্কাজনক অবস্থায় শেবাচিমে ভর্তি রয়েছেন।

এয়ারপোর্ট থানার এস আই শাহাদাত বলেন, বিএমএফ পরিবহন ওভারটেক করতে গিয়ে সিএনজিকে ধাক্কা দেয়। এতে একই পরিবারের তিনজকে আহত অবস্থায় শেবাচিম হাসপাতালে নিয়ে গেলে একজনকে মৃত ঘোষনা করেন কর্তব্যরত চিকিৎসক। সিএনজি চালক কে ঘটনাস্থলে পাওয়া যায় নি।

এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মৃধা মুহাম্মদ আক্তার উজ জামান মিলন বলেন, সড়ক দূর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। দূর্ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবারের খোঁজ খবর নিচ্ছি।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net