বুধবার, ৭ই জুন, ২০২৩ খ্রিস্টাব্দ, সকাল ৬:০৫

জেলা পরিষদ সদস্য পদে বাবুগঞ্জে আওয়ামী লীগের মনোনয়ন চান জাহিদুল ইসলাম নয়ন

জেলা পরিষদ সদস্য পদে বাবুগঞ্জে আওয়ামী লীগের মনোনয়ন চান জাহিদুল ইসলাম নয়ন

dynamic-sidebar

বাবুগঞ্জ প্রতিনিধি ॥ ইতিমধ্যে জেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। নির্বাচনকে সামনে রেখে দৌড়-ঝাপ শুরু করেছেন সম্ভাব্য প্রর্থীরা। বরিশাল জেলা পরিষদ এর ৭ নং ওয়ার্ড বাবুগঞ্জে সদস্য পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী একাধিক প্রার্থী রয়েছেন।

এই ওয়ার্ড থেকে এবার জেলা পরিষদ সদস্য পদে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী জাহিদুল ইসলাম নয়ন। তিনি বাবুগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সম্মানিত সদস্য, ছাত্রলীগের অর্থ সম্পাদক ও , ২য় বারের মতো নির্বাচিত ইউপি সদস্য হিসাবে দায়িত্ব পালন করছেন।

সেরনিয়াবাদ আশিক আব্দুল্লাহর স্নেহধন্য জাহিদুল ইসলাম নয়ন বলেন, আমি ছাত্র জীবন থেকে আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত। জেলা পরিষদ নির্বাচনে ভোটাররা জনপ্রতিনিধি।

সে হিসাবে জনপ্রতিনিধিদের ভোটে জেলা পরিষদ সদস্য নির্বাচিত হলে তাদের স্বার্থরক্ষায় কাজ করতে পারবো। কারন আমিও একজন জনপ্রতিনিধি।

ইতিমধ্যে আমি ভোটারদের সাথে কথা বলে নির্বাচনের সিদ্ধান্ত নিয়েছি। আমি ৬ ইউনিয়নের চেয়ারম্যান-মেম্বার ও উপজেলা পরিষদের চেয়ারম্যানদের সাথে যোগাযোগ রক্ষা করে দোয়া চেয়ে সময় কাটাচ্ছি। আশা করি আওয়ামীলীগের মনোনয়ন পেলে এই ওয়ার্ড থেকে বিপুল ভোটে বিজয়ী হবো।

উল্লেখ্য জেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমমিন (ইসি)। আগামী ১৭ অক্টোবর স্থানীয় এই সরকারের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ষষ্ঠতম কমিশন সভা শেষে ২৩ আগস্ট নির্বাচন কমিশনের (ইসি) অতিরিক্ত সচিব অশোক কুমার দেবনাথ নির্বাচনের এ তফসিল ঘোষণা দেন।

তফসিল অনুযায়ী-মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ১৫ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বাছাই ১৮ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বাছাইয়ের বিরুদ্ধে আপিল দায়েরের সময় ১৯ থেকে ২১ সেপ্টেম্বর, আপিল নিষ্পত্তি ২২ থেকে ২৪ সেপ্টেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ২৫ সেপ্টেম্বর। প্রতীক বরাদ্দ ২৬ সেপ্টেম্বর।

 

আমাদের ফেসবুক পাতা


© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net

shares