মঙ্গলবার, ৩১শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, দুপুর ১:৩৯

শিরোনাম :
ভোলা-লক্ষ্মীপুর নৌরুটে লঞ্চ-ফেরি চলাচল ব্যাহত বরিশাল কোতয়ালি মডেল থানায় ওসি আনোয়ার হোসেনের যোগদান ফেসবুক লাইভে এসে ৪ জনকে চাকরিচ্যুত করলেন মেয়র সাদিক প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ গড়তে শিক্ষকদের ভূমিকা অপরিসীম : পানিসম্পদ প্রতিমন্ত্রী বরিশালে যমুনা টিভির সাংবাদিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা শেবাচিমে চিকিৎসায় অবহেলায় মৃত্যুর অভিযোগে মেডিকেলে ভাঙচুর ছাত্রলীগের নেতাকর্মীদের ভিড়ে ওবায়দুল কাদেরসহ ভেঙে পড়ল মঞ্চ আবুধাবিতে লটারিতে ৯৮ কোটি টাকা জিতলেন প্রবাসী বাংলাদেশি বর্ণাঢ্য আয়োজনে বরিশালে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন টিসিবির বাড়তি দামে পণ্য কিনতে এসে ভোগান্তি

বরিশালে ৫ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

dynamic-sidebar

খবর বরিশাল ডেস্কঃ বরিশাল নগরে অভিযান চালিয়ে পাঁচ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।বৃহস্পতিবার (২৮ জুলাই) দিনগত রাতে বিষয়টি নিশ্চিত করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের বরিশাল জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শাহ শোয়াইব মিয়া।

 

 

তিনি জানান, বরিশাল বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক মো. সেলিম, সহকারী পরিচালক সুমি রানী মিত্র, সাফিয়া সুলতানা ও তিনি বরিশাল নগরের বাংলা বাজার, আমতলা মোড়, সিএন্ডবি রোড, নবগ্রাম রোড এবং বগুড়া রোড এলাকায় বাজার তদারকিমূলক অভিযান পরিচালনা করেন।

 

 

অভিযানে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য পণ্য তৈরি ও সংরক্ষণ করা, প্রতিশ্রুত পণ্য যথাযথভাবে বিক্রি না করা, কসমেটিকসের মোড়কে সর্বোচ্চ খুচরা বিক্রি মূল্য না থাকা, স্বাস্থ্যের জন্য ক্ষতিকারক মাত্রাতিরিক্ত মার্কারি ও হাইড্রোকুইনাইনযুক্ত বিক্রি নিষিদ্ধ রং ফর্সাকারি ক্রিম বিক্রির অপরাধে পাঁচ ব্যবসা প্রতিষ্ঠানকে ৯০ হাজার টাকা জরিমানা করা হয়।

 

 

অভিযান চলাকালে বেশ কিছু ব্যবসা প্রতিষ্ঠানকে সতর্ক করা হয়। এ সময় উপস্থিত ব্যবসায়ী ও ক্রেতাদের সামাজিক দূরত্ব মেনে চলা এবং মাস্ক পরিধান করার জন্য অনুরোধ করা হয়।এছাড়া উপস্থিত নাগরিকদের মধ্যে ভোক্তা অধিকার আইন সংক্রান্ত লিফলেট বিতরণ করা হয়। সার্বিক কার্যক্রমে সহযোগিতা করেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের একটি টিম ও ক্যাব সদস্য জাহাঙ্গীর মোল্লা।জনস্বার্থে বাজার তদারকিমূলক অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

আমাদের ফেসবুক পাতা


© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net

shares