মঙ্গলবার, ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৯:০৪

বরিশালে আশ্রয়ণ প্রকল্পে ব্যবহৃত লোহা বিক্রি করতে এসে ধরা

বরিশালে আশ্রয়ণ প্রকল্পে ব্যবহৃত লোহা বিক্রি করতে এসে ধরা

dynamic-sidebar

খবর বরিশাল ডেস্ক : বরিশালে আশ্রয়ণ প্রকল্পে ব্যবহৃত বিপুল পরিমাণ লোহার অ্যাঙ্গেল উদ্ধার করেছে পুলিশ। জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করা হয়েছে। মঙ্গলবার (২৬ জুলাই) দুপুরে বরিশাল নগরের হাটখোলা লোহাপট্টি এলাকা থেকে লোহার অ্যাঙ্গেলগুলো উদ্ধার করা হয়।

বরিশাল মেট্রোপলিটনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ফজলুল করীম জানান, আটকদের কাছ থেকে যেটুকু জানা গেছে, তাতে মেহেন্দীগঞ্জ উপজেলার চরগোপালপুর ইউনিয়নের আশ্রয়ণ প্রকল্পে ঘর তৈরিতে এই লোহার অ্যাঙ্গেল ব্যবহার করা হয়েছিল।

 

ঘরের উপকারভোগীরা নিজেরাই নিজেদের ঘরের অ্যাঙ্গেল খুলে বিক্রির উদ্দেশ্যে দেন। সেই অ্যাঙ্গেল বরিশাল নগরের হাটখোলায় লোহাপট্টিতে রিয়াজ নামে একজনের দোকানে বিক্রির উদ্দেশ্যে নিয়ে এলে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় পুলিশ।

 

অভিযান চালিয়ে ৩২টি লোহার অ্যাঙ্গেল জব্দ করা হয়, যার প্রতিটির ওজন ২৬ কেজি করে। অ্যাঙ্গেল বিক্রি করতে আসা মো. সানাউল্লাহ পিতা মো: কালাম মজুমদার সাহেবেরহাট ভাঙ্গারির দোকানের আড়ালে দীর্ঘদিন যাবত বাপ ছেলে মিলে অবৈধ কাজ করে যাচ্ছে এর আগে একাধিকবার একই কর্ম কান্ড করে জেলে ও যেতে হয়েছে তবে এতকিছু করে ও থেমে নেই সানাউল্লাহ জেল থেকে বের হয়ে আরো বেপারোয়া। এই ঘটনায় দোকানদার মো. রিয়াজকে জিজ্ঞাসাবাদের জন্য কোতয়ালি মডেল থানায় নিয়ে আসা হয়েছে।

 

এ ঘটনায় কারা কারা জড়িত তা তদন্ত করে দেখা হচ্ছে। তদন্ত শেষে মামলা দায়ের করা হবে বলে জানান বরিশাল মেট্রোপলিটনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ফজলুল করীম।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net