বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৭:০৮

শিরোনাম :
সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ সাংবাদিক মামুন অর রশিদের মায়ের মৃত্যুতে এস এম জাকির’র শোক
আট বছর পর বরগুনা জেলা ছাত্রলীগের কমিটি, পদ বঞ্চিতদের বিক্ষোভ-ভাংচুর

আট বছর পর বরগুনা জেলা ছাত্রলীগের কমিটি, পদ বঞ্চিতদের বিক্ষোভ-ভাংচুর

dynamic-sidebar

খবর বরিশাল ডেস্ক: ৮ বছর পর রেজাউল কবির রেজাকে সভাপতি এবং তৌশিকুর রহমান ইমরানকে সাধারণ সম্পাদক করে বরগুনা জেলা ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা করেছে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি। তবে সেই কমিটিতে স্বস্তি ফেরেনি বরং বেড়েছে অসন্তোষ।

রবিবার রাতে কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে ১ বছর মেয়াদি ৩৩ সদস্যের এই আংশিক কমিটি ঘোষণা করা হয়।

বিকালে কমিটি দেওয়া হচ্ছে এমন খবর পেয়ে পদ বঞ্চিতদের সমর্থকরা শহরে লাঠি নিয়ে বিক্ষোভ করে এবং প্রেসক্লাব চত্বরে টায়ারে আগুন জ্বালিয়ে প্রতিবাদ সমাবেশ করে।

রাত সাড়ে ৮ টার দিকে কমিটির তালিকা পেয়ে বিক্ষুব্ধ একাশং শহরের ব্যাবসা প্রতিষ্ঠানে হামলা করে, ব্যবসা প্রতিষ্ঠানে ইটপাটকেল ছোড়ে। পণ্যবাহী ট্রাক ও ঔষধের গাড়িতেও ভাংচুর চালানোর অভিযোগ পাওয়া গেছে। রাত সাড়ে ১০টা পর্যন্ত শহরে ঘুরেঘুরে ভাংচুর চালায় বিক্ষুব্ধরা।

 

নবগঠিত জেলা ছাত্রলীগের কমিটিতে সভাপতি রেজাউল কবির রেজা এবং সাধারণ সম্পাদক তৌশিকুর রহমান ইমরান। এছাড়াও সহ-সভাপতি, ২০ এবং যুগ্ম সাধারণ সম্পাদক-৫ সাংগঠনিক সম্পাদক-৬ এবং কেন্দ্রীয় কমিটির ৩সদস্যসহ ৩৩ জনের নাম ঘোষণা করা হয়। কমিটি নির্বাহী কমিটির কোন সদস্যর নাম নেই।

 

২০১৪ সালে বরগুনা জেলা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। একই বছর জুবায়ের আদনান অনিককে সভাপতি ও তানভীর হোসাইনকে সাধারণ সম্পাদক করে জেলা কমিটি ঘোষণা করা হয়। এর দীর্ঘ আট বছর পর গত ১৭ জুলাই বরগুনা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। এরপর আজ আংশিক কমিটি ঘোষণা করল কেন্দ্র।

 

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net