মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ১০:২৩

শিরোনাম :
দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ সাংবাদিক মামুন অর রশিদের মায়ের মৃত্যুতে এস এম জাকির’র শোক নগরীতে অগ্নিকাণ্ডে ব্যবসায়ীর স্বপ্ন পুড়ে ছাই বরিশালে সীমাবদ্ধতায় গরীবের ঈদ বাজার, দাম নিয়ে অসন্তোষ বেতন ভাতা বৃদ্ধির দাবিতে শেবাচিমে ইন্টার্ন চিকিৎসকদের মানববন্ধন প্রতিমন্ত্রীর আশ্বাসে শেবাচিমে ইন্টার্ন চিকিৎসকদের কর্মবিরতি প্রত্যাহার এবার ইলিশ কান্ডে ফেঁসে যেতে পারেন সাবেক দুই ছাত্রলীগ নেতা পিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নিহত ৮, আহত ১৩ ঢাকা কলেজস্থ বরিশাল জেলা ছাত্র কল্যাণ পরিষদের নতুন কমিটি ঘোষণা
বানারীপাড়ার ল্যাংড়া সোহেলের বাড়ি থেকে বিপুল গাঁজা ও ফেন্সিডিল উদ্ধার

বানারীপাড়ার ল্যাংড়া সোহেলের বাড়ি থেকে বিপুল গাঁজা ও ফেন্সিডিল উদ্ধার

dynamic-sidebar

খবর বরিশাল ডেস্ক॥ বরিশালের বানারীপাড়া উপজেলার শীর্ষ মাদক কারবারি সোহেল মোল্লা ওরফে ল্যাংড়া সোহেলের বাড়িতে অভিযান চালিয়েছে র‌্যাব। এসময় তার বাড়ি থেকে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও গাঁজা উদ্ধার করেছেন তারা।

তবে র‌্যাবের অভিযান টের পেয়ে মাদক কারবারি চক্র পালিয়ে যাওয়ায় কাউকে আটক করতে পারেনি তারা। ২৩ জুলাই দুপুরে র‌্যাব-৮ সদর দপ্তরের মিডিয়া সেলে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ‘র‌্যাব-৮ এর কোম্পানি কমান্ডার মেজার জাহাঙ্গীর আলমের নেতৃত্বে শুক্রবার বিকালে ৫টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বানারীপাড়া পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের মহিষাপোতা গ্রামে ল্যাংড়া সোহেলের বাড়িতে অভিযান চালায় র‌্যাব।

এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারি সোহেল মোল্লা (৩৫), তার সহযোগী শাহাদাত হোসেন (২৭) ও হারুন হাওলাদার (৩৩) পালিয়ে যায়। পরে সোহেলের বাড়িতে তল্লাশী চালিয়ে ১৯৫ বোতল ফেন্সিডিল ও সাড়ে ২৮ কেজি গাঁজা উদ্ধার করে র‌্যাবের আভিযানিক দল।

এই ঘটনায় শনিবার গভীর রাতে র‌্যাব-৮ এর ডিএডি আব্দুল মতিন বাদী হয়ে পালাতক তিনজনকে আসামি করে বানারীপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন।

এদিকে, স্থানীয় সূত্র জানায়, সোহেল মোল্লা ওরফে ল্যাংড়া সোহেল দীর্ঘদিন ধরে উপজেলায় মাদক কারবারি করে আসছিল। দেশের বিভিন্ন স্থান হতে মাদকের চালান এনে বানারীপাড়াসহ পার্শ্ববর্তী এলাকায় খুচরা মূল্যে বিক্রি করতো।

তারা জানান, ইতিপূর্বে র‌্যাব এবং পুলিশের হাতে একাধিকবার মাদকদ্রব্যসহ আটক হয়েছে সোহেল। কিন্তু পরবর্তীতে কিছুদিন হাজতবাস করে আইনের ফাঁকফোকরে বেরিয়ে আসে। আবার শুরু করে মাদক কারবারি। সোহেল কুমিল্লা এবং চাঁদপুর অঞ্চল থেকে মাদকের চালান আনতো বলে সূত্র নিশ্চিত করেছে।

 

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net