মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:০০

শিরোনাম :
সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ সাংবাদিক মামুন অর রশিদের মায়ের মৃত্যুতে এস এম জাকির’র শোক
কুয়াকাটার সৈকতে গোসলে নেমে পর্যটকের মৃত্যু

কুয়াকাটার সৈকতে গোসলে নেমে পর্যটকের মৃত্যু

dynamic-sidebar

কলাপাড়া প্রতিনিধিঃ কুয়াকাটার সৈকতে গোসলে নেমে নাহিয়ান মাহাদী নাফী নামে এক কিশোর পর্যটকের মৃত্যু হয়েছে।শুক্রবার দুপুর আড়াইটার দিকে কুয়াকাটা সৈকতের জিড়ো পয়েন্টের পশ্চিম পাশে এ ঘটনা ঘটে। মৃত পর্যটক নাহিয়ান ঢাকার বংশাল থানার আবুল হোসেন রোডের বাসীন্দা নাজিম উদ্দিনের পুত্র ও ধানমন্ডি বয়েস স্কুলের দশম শ্রেনীর শিক্ষার্থী।

পুলিশ ও নিহতের স্বজনদের সূত্রে জানা যায়, শুক্রবার সকালে নাহিয়ান তার পরিবারের ২৩ সদস্যের সঙ্গে কুয়াকাটায় এসে হোটেল সমুদ্র বাড়িতে ওঠেন। পরে দুপুর আড়াইটার দিকে তাদের সঙ্গে সৈকতের জিরো পয়েন্টের পশ্চিম পাশে গোসলে নেমে নিখোজ হন। প্রায় আধা ঘন্টা পর পরিবারের সদস্যরাই তাকে থেকে উদ্ধার করে কুয়াকাটা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।

নাহিয়ান সাঁতার জানতো বলে জানায় স্বজনরা।মহিপুর থানার ওসি আবুল খায়ের জানান, লাশ উদ্ধার করা হয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net