শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১:১২

শিরোনাম :
সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ সাংবাদিক মামুন অর রশিদের মায়ের মৃত্যুতে এস এম জাকির’র শোক
মেহেন্দিগঞ্জে চেয়ারম্যানের সাথে দ্বন্দ্ব, মেম্বারের হাতের কবজি কর্তন

মেহেন্দিগঞ্জে চেয়ারম্যানের সাথে দ্বন্দ্ব, মেম্বারের হাতের কবজি কর্তন

dynamic-sidebar

খবর বরিশাল ডেস্কঃ বরিশাল মেহেন্দিগঞ্জ উপজেলার ভাসানচর ইউনিয়নের চেয়ারম্যান নজরুল ইসলাম চুন্নুর সাথে বিরোধের জের ধরে হাত হারালেন ইউপি সদস্য ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শামীম খান (৩০)।

ইউপি সদস্য শামীম খান জানান, চেয়ারম্যান নজরুল ইসলাম চুন্নুর অনৈতিক কর্মকান্ডের বিরোধিতা করেছি এবং তার সাথে রাজনীতি করিনা সংসদ সদস্য পংকজ নাথ এর সাথে রাজনীতি করি বিধায় চেয়ারম্যান চুন্নু আমাকে বেশ কিছুদিন যাবত বিভিন্নভাবে হুমকি-ধামকি দিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় বুধবার সন্ধ্যায় আমি ও আমার ভগ্নিপতি নাছির খান লঞ্চঘাট থেকে বাড়ি ফেরার পথে আলম বেপারির দোকানের সামনে পৌঁছলে চেয়ারম্যান চুন্নু ও রাকিবের নির্দেশে পূর্ব থেকে ওতপেতে থাকা ৮/১০ জনের সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে আমাকে ও আমার ভগ্নিপতিকে কুপিয়ে গুরুতর জখম করেন। ধারালো অস্ত্রের কোপে আমার হাতের কব্জি কেটে যায়। পরে স্থানীয়রা আমাদেরকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে নিয়ে আসলে আমার অবস্থা আশংকাজনক হওয়ায় তাৎক্ষণিক আমাকে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করেন।

এবিষয়ে চেয়ারম্যান নজরুল ইসলাম চুন্নু জানান, যারা ঘটনা ঘটিয়েছে তারা কেহ আমার লোক না বলে তিনি বিষয়টি এড়িয়ে যান।

কাজীরহাট থানার ওসি মো. যুবায়ের জানান, হামলাকারীরা আত্মগোপনে রয়েছে, তাদের দ্রæত গ্রেফতারের প্রক্রিয়া চলছে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net