শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৩:৪৯

শিরোনাম :
প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল

গৌরনদীতে আগুনে দুটি বসতঘর পুড়ে ছাই

dynamic-sidebar

খবর বরিশাল ডেস্কঃবরিশালের গৌরনদী পৌরসভার ৮নং ওয়ার্ড গেরাকুল মহল্লায় আগুন লেগে দুটি বসতঘর সম্পূর্ণ ভস্মিভূত হয়েছে। শুক্রবার ভোর সাড়ে পাঁচটার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত ঘরের বাসিন্দা স্কুল শিক্ষক লামিয়া আক্তার জানান, ভোর সাড়ে পাঁচটার দিকে রহস্যজনক ভাবে তার মামা সরদার গোলাম মোস্তফার বসতঘরে আগুন লাগে। মূহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা চারদিকে ছড়িয়ে পরে তাদের বসতঘর, রান্না ঘর, গরু ঘর ও একটি গরু পুড়ে সম্পূর্ণ ভস্মিভূত হয়। কান্নাজড়িত কন্ঠে তিনি আরও জানান, বোনের বিয়ের জন্য বসতঘরে রাখা সাত লাখ টাকা, গহনা এবং মূল্যবান কাগজপত্র আগুনে পুড়ে শেষ হয়ে গেছে।

গৌরনদী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার বিপুল হোসেন জানান, পৌনে দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন সম্পূর্ন নিয়ন্ত্রণ করা হয়। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে।

তিনি আরও জানান, আগুন নিয়ন্ত্রনে আনার আগেই সরদার গোলাম মোস্তফার বসতঘর, সরদার নজরুল ইসলামের বসতঘর, দুটি রান্না ঘর, একটি গরু ঘর ও একটি গরু সম্পূর্ন ভস্মিভূত হয়েছে। প্রাথমিক ভাবে পরিবার দুটি তাদের ১৩ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন। তবে ক্ষয়ক্ষতির পরিমাণ আর বৃদ্ধি পেতে পারে।

 

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net