মঙ্গলবার, ৩১শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, দুপুর ১২:৫৬

শিরোনাম :
ভোলা-লক্ষ্মীপুর নৌরুটে লঞ্চ-ফেরি চলাচল ব্যাহত বরিশাল কোতয়ালি মডেল থানায় ওসি আনোয়ার হোসেনের যোগদান ফেসবুক লাইভে এসে ৪ জনকে চাকরিচ্যুত করলেন মেয়র সাদিক প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ গড়তে শিক্ষকদের ভূমিকা অপরিসীম : পানিসম্পদ প্রতিমন্ত্রী বরিশালে যমুনা টিভির সাংবাদিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা শেবাচিমে চিকিৎসায় অবহেলায় মৃত্যুর অভিযোগে মেডিকেলে ভাঙচুর ছাত্রলীগের নেতাকর্মীদের ভিড়ে ওবায়দুল কাদেরসহ ভেঙে পড়ল মঞ্চ আবুধাবিতে লটারিতে ৯৮ কোটি টাকা জিতলেন প্রবাসী বাংলাদেশি বর্ণাঢ্য আয়োজনে বরিশালে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন টিসিবির বাড়তি দামে পণ্য কিনতে এসে ভোগান্তি

বরিশালে বাস-অটোরিকশার সংঘর্ষে নিহত-৬

dynamic-sidebar

খবর বরিশাল ডেস্ক ॥ বরিশালের বাগেরগঞ্জে বিআরটিসির বাসচাপায় অটোরিকশা দুমড়ে-মুচড়ে ছয়জন যাত্রী নিহত হয়েছেন।আহত একজন বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তার অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে।বুধবার (২০ জুলাই) দুপুর সোয়া ১২টার দিকে বরিশাল-কুয়াকাটা মহাসড়কের বাকেরগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

 

 

এতে ঘটনাস্থলেই অটোরিকশার (ইজিবাইক) চারজন যাত্রী নিহত হন। আহত হন আরও তিনজন। তাদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে বিকেল ৩টার দিকে সাথী আক্তার (২২) এবং বিকেল সাড়ে ৪টার দিকে সাথী আক্তারের দেড় বছরের মেয়ে ফারহানার মৃত্যু হয়।সাথী আক্তার বরিশালের গৌরনদী উপজেলার ফয়সাল হোসেনের স্ত্রী। দুর্ঘটনায় ফয়সাল হোসেনও আহত হয়েছেন।

 

 

দুর্ঘটনাস্থলে নিহত ব্যক্তিরা হলেন- বাকেরগঞ্জ পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের আমির চৌধুরী (৬০), ৬ নম্বর ওয়ার্ডের মো. হাসিব (২৫), পটুয়াখালীর দুমকি উপজেলার তানজিলা বেগম (৪০) ও অটোরিকশাচালক মো. সোহাগ (২৪)।বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলাউদ্দিন মিলন বলেন, বিআরটিসির একটি বাস (কুমিল্লা-ব ১১-০০৫৫) কুয়াকাটা থেকে যাত্রী নিয়ে বরিশালের দিকে যাচ্ছিল। অন্যদিকে একটি অটোরিকশা বাকেরগঞ্জ শহর থেকে যাত্রী নিয়ে পায়রা সেতু সংলগ্ন দাদুরহাট এলাকার দিকে যাচ্ছিল। পথে ফায়ার সার্ভিস স্টেশনের সামনে বিআরটিসি বাসটি অটোরিকশাটি চাপা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই অটোরিকশাচালক ও তিন যাত্রী নিহত হন।

 

 

আহত হন তিন যাত্রী। তাদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।ওসি আরও জানান, হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় প্রথমে সাথী আক্তার এবং পরে তার দেড় বছরের মেয়ে ফারহানার মৃত্যু হয়। দুর্ঘটনায় আহত সাথী আক্তারের স্বামী ফয়সাল হোসেন হাসপাতালে চিকিৎসাধীন।ঘটনার পর থেকে ঘাতক বাসের চালক ও হেলপার পলাতক। তাদের শনাক্ত করে আটকের চেষ্টা চলছে বলেও জানান ওসি আলাউদ্দিন মিলন।

আমাদের ফেসবুক পাতা


© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net

shares