শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৭:৪৫

শিরোনাম :
সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ সাংবাদিক মামুন অর রশিদের মায়ের মৃত্যুতে এস এম জাকির’র শোক
শাশুড়িকে ১৩০ কিলোমিটার দূরত্বে ফেলে পালিয়েছে পুত্রবধূ!

শাশুড়িকে ১৩০ কিলোমিটার দূরত্বে ফেলে পালিয়েছে পুত্রবধূ!

dynamic-sidebar

খবর বরিশাল ডেস্ক: ৬৫ বছর বয়সের বৃদ্ধা শ্বাশুড়ি মাজেদা বেগমকে মহাসড়কের পার্শ্বে ফেলে রেখে পালিয়েছে তার পুত্রবধূ। বৃষ্টিতে ভিজে অসুস্থ্য হয়ে পরেন ওই বৃদ্ধা। বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পরলে তাকে (বৃদ্ধা) উদ্ধার করে মধ্যরাতে হাসপাতালে ভর্তি করেছেন সরকারী কর্মচারি শিপন হাওলাদার।

ঘটনাটি বরিশাল-ঢাকা মহাসড়কের পাশ্ববর্তী গৌরনদী উপজেলার বাটাজোর হাইস্কুল সংলগ্ন এলাকার। স্থানীয়দের বরাত দিয়ে মঙ্গলবার সকালে আগৈলঝাড়া উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের কর্মচারী শিপন হাওলাদার বলেন, সোমবার বিকেলের কোন একসময় ওই বৃদ্ধাকে রাস্তার পাশে বসিয়ে রেখে কৌশলে পালিয়ে যায় তার পুত্রবধূ। পরবর্তীতে বৃষ্টিতে ভিজে মাজেদা বেগম অসুস্থ হয়ে পরেন। স্থানীয়রা তাকে উদ্ধার করে স্কুল মাঠের পাশের একটি ঘরে বসবাসরত অপর এক নারীর সাথে রেখে আসেন।

শিপন আরও বলেন, সোমবার দিবাগত রাত সাড়ে বারোটার দিকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বৃদ্ধার খবরটি দেখতে পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে পৌঁছে অসুস্থ অবস্থায় বৃদ্ধাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃদ্ধা ওই নারী তার বাড়ির ঠিকানা বলেছেন পটুয়াখালীর দশমিনা উপজেলায়। সে হিসেবে দশমিনা থেকে প্রায় ১৩০ কিলোমিটার দূরত্বে ওই বৃদ্ধা নারীকে ফেলে রেখে পালিয়েছে তার পুত্রবধূ। বৃদ্ধা নারী নিজের নাম মাজেদা বেগম স্বামীর নাম মৃত চাঁন মিয়া ও শাহ আলম নামে তার একটি সন্তান রয়েছে বলে জানিয়েছেন।

মঙ্গলবার দুপুরে উপজেলা হাসপাতালের মেডিকেল অফিসার ডা. তৌকির আহম্মেদ বলেন, গুরুতর অসুস্থ্য অবস্থায় বৃদ্ধা নারীকে সোমবার মধ্যরাতে হাসপাতালে নিয়ে আসা হয়। তার শরীর অনেকটা দুর্বল। চিকিৎসার পর সে এখন অনেকটাই সুস্থ।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net