শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ২:৪১

শিরোনাম :
রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ

বরিশালে হত্যা মামলার দুই আসামি গ্রেপ্তার

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদকঃ বরিশালে গৃহবধূ মরিয়মের হত্যাকাণ্ডের ঘটনার মাত্র ৪৮ ঘণ্টার মধ্যেই হত্যা মামলার ক্লু উদঘাটনে চমক দেখিয়ে ২ জনকে গ্রেপ্তার করেছে বরিশাল বাবুগঞ্জ থানা পুলিশ। রবিবার (১৬ জানুয়ারি) পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। সংবাদ সম্মেলনে জানানো হয়,গত ১৩ জানুয়ারী বাবুগঞ্জ উপজেলার ভূতেরদিয়া এলাকার সন্ধ্যা নদীর থেকে গৃহবধূ মরিয়ম বেগম (৪৩) এর লাশ পড়ে আছে বলে সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে স্থানীয়দের উপস্থিতিতে লাশ উদ্ধার করে মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ের লক্ষ্যে লাশ শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।

 

 

এ ঘটনায় নিহত মরিয়মের ছেলে ইমরান হোসেন (১৯) বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করে। মামলার অভিযোগে বলা হয়,গত ১২ই জানুয়ারী রাত আনুমানিক রাত ১০টা থেকে পরদিন সকাল ৮টার মধ্যে তার মা মরিয়ম বেগমকে মাথায় গুরুতর আঘাত করে হত্যা করা হয় এবং হত্যার পর মৃতদেহ বাড়ী সংলগ্ন সন্ধ্যা নদীতে ভাসিয়ে দেয়া হয় ।

 

 

অজ্ঞাত অভিযুক্ত দেখিয়ে থানায় এজাহার দায়ের করলে বাবুগঞ্জ থানা পুলিশ প্রযুক্তির সহযোগীতায় এবং ঊর্ধ্বতন কর্তৃপক্ষের প্রত্যক্ষ তদারকিতে হত্যা কান্ডের মাত্র ৪৮ ঘন্টার মধ্যে ঘটনার সাথে জড়িত দুই আসামীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

 

গ্রেপ্তারকৃত আসামীরা হলো,বাবুগঞ্জ উপজেলার ২নং কেদারপুর ইউনিয়নের ভূতেরদিয়া গ্রামের আতাহার ফকিরের ছেলে সুমন ফকির (৩৫) এবং নরেন চন্দ্র শীল এর ছেলে শয়ন চন্দ্র শীল (১৯)। গ্রেফতারকৃতদের প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, ঘটনার রাতে মরিয়ম বেগম তার নিজ বাড়িতে একা থাকায় এবং আসামীরা তার পূর্ব পরিচিত হওয়ায় রাতে ঘরে প্রবেশ করে মরিয়ম বেগমের সাথে জোর পূর্বক যৌন নির্যাতন করে।

 

 

পরবর্তীতে বিষয়টি নিয়ে স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের কাছে বিচার দিবেন বললে আসামিরা তার মাথায় আঘাত করে তাকে হত্যা করে। পরবর্তীতে আসামিরা মরিয়ম বেগমের লাশ সন্ধ্যা নদীতে ভাসিয়ে দেয় বলে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।
পুলিশ জানায়,গ্রেপ্তারকৃত আসামিদের আদালতে সোপর্দ প্রক্রিয়াধীন রয়েছে।অপরদিকে লাশের ময়না তদন্ত সম্পন্ন করে তার সন্তানদের নিকট হস্তান্তর করা হয়।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net