শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ১:১৭

শিরোনাম :
সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ সাংবাদিক মামুন অর রশিদের মায়ের মৃত্যুতে এস এম জাকির’র শোক

পরিবহন ধর্মঘটে পর্যটক শূন্য কুয়াকাটা

dynamic-sidebar

কুয়াকাটা প্রতিনিধিঃ জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে রাজধানীসহ সারাদেশে দুইদিন ধরে গণপরিবহন বন্ধ থাকায় পর্যটকশূন্য পর্যটন কেন্দ্র কুয়াকাটা।শুক্রবার (৫ নভেম্বর) সারাদেশে বাস ধর্মঘটের ডাক দিলে কুয়াকাটায় থাকা পর্যটকরা চরম ভোগান্তিতে পড়ে। কিন্তু নৌপথ সচল থাকায় পর্যটকরা গন্তব্যে ফিরে গেছে। তবে নতুন করে কেউ না আসায় কুয়াকাটা পর্যটক শূন্য রয়েছে।

শনিবার (৬ নভেম্বর) বিকেলে সৈকতের জিরো পয়েন্ট, গঙ্গামতির সৈকত, সানসেট পয়েন্ট ঘুরে দেখা যায়, স্থানীয় কিছু লোকজন থাকলেও দূরের কোনো পর্যটকের দেখা মেলেনি।ট্যুরিস্ট গাইড ইউনুস মল্লিক জানান, প্রতিদিন হাজার হাজার পর্যটক থাকে কুয়াকাটায়। কিন্তু শনিবার সৈকত শূন্য। যে কয়েকজন আছে তারা আশপাশের।হোটেল সাগরকন্যা রিসোর্টের পরিচালক ইব্রাহিম ওয়াহিদ জানান, বৃহস্পতি ও শুক্রবার যেসব পর্যটক হোটেলে এসেছিলেন তারা বিভিন্নভাবে ফিরে গেছেন।

নতুন করে কোনো গেস্ট আসেনি।হোটেল ফ্রেন্ডসপার্ক ইনের পরিচালক লিটন জানান, বর্তমানে হোটেলে কোনো পর্যটক নেই। যারা ছিল সবাই চলে গেছে। রোববার (৭ নভেম্বর) থেকে যদি গাড়ি ছাড়ে তাহলে আবার পর্যটক আসাতে পারে। তা না হলে আমাদের অনেক বড় ক্ষতিতে পড়তে হবে।ট্যুর অপারেটরস অ্যাসোসিয়েশন অব কুয়াকাটার (টোয়াক) সেক্রেটারি জেনারেল আনোয়ার হোসেন আনু জানান, বাস ধর্মঘটের কারণে পর্যটকরা ভোগান্তি নিয়ে নিজ গন্তব্যে ফিরে গেছে। কিন্তু নতুন কোনো অতিথি আসেনি। ফলে কুয়াকাটায় পর্যটক নিয়ে কাজ করা বিভিন্ন পেশার মানুষ বেকার সময় কাটাচ্ছে অন্যদিকে আর্থিক সংকটেও পড়ছে।

 

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net