বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:৩৮

মুজিববর্ষে পুলিশ নীতি, জনসেবা আর সম্প্রীতি: বিএমপি কমিশনার

মুজিববর্ষে পুলিশ নীতি, জনসেবা আর সম্প্রীতি: বিএমপি কমিশনার

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদকঃআগামী ৩০ অক্টোবর কমিউনিটি পুলিশিং ডে-২০২১ উদযাপন উপলক্ষে এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার(১৬ অক্টোবর)সকাল ১১ টায় বিএমপি সদরদপ্তর সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয় । প্রস্তুতিমূলক সভায় পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান বলেন, “মুজিববর্ষে পুলিশ নীতি, জনসেবা আর সম্প্রীতি”।

এসময় তিনি অনুষ্ঠিতব্য কমিউনিটি পুলিশিং ডে উদযাপনকে অধিকতর সুন্দর, সাফল্যমন্ডিত ও ফলপ্রসূ করার জন্য কমিউনিটি পুলিশিং ডে’র অনুষ্ঠানসূচী, র‍্যালী, আলোচনা সভা, বিভিন্ন প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরষ্কার বিতরণী সহ বিভিন্ন বিষয়ে সংশ্লিষ্ট সকলকে গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনা প্রদান করেন।

অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার-ক্রাইম এন্ড অপস্ রাসেল এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার প্রলয় চিসিম, অতিরিক্ত পুলিশ কমিশনার ক্রাইম এন্ড অপারেশনস্ মােহাম্মদ এনামুল হক, উপ-পুলিশ কমিশনার সাপ্লাই এন্ড লজিস্টিকস মাে. জুলফিকার আলী হায়দার, উপ-পলিশ কমিশনার উত্তর মোহাম্মদ জাকির হােসেন মজুমদার , উপ-পুলিশ কমিশনার সিএসবি খান মুহাম্মদ আবু নাসের, উপ-পুলিশ কমিশনার ডিবি মাে. মনজুর রহমান সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net