সোমবার, ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, রাত ১১:৪৪

বরিশালের শিশু সাদিদের লেগ স্পিনে মুগ্ধ টেন্ডুলকার

বরিশালের শিশু সাদিদের লেগ স্পিনে মুগ্ধ টেন্ডুলকার

dynamic-sidebar

অনলাইন ডেস্কঃ বেশ কিছুদিন ধরেই ফেসবুকে ঘুরছে বাংলাদেশের এক শিশু লেগ স্পিনারের কারিশমা। যার বয়স মাত্র ৬ বছর। অথচ এই বয়সেই স্পিন দিয়ে মুগ্ধতা ছড়াচ্ছেন। যা নজর এড়ায়নি ভারতীয় ব্যাটিং গ্রেট শচীন টেন্ডুলকারের। মুগ্ধ হয়ে সেই শিশুটির অসাধারণ লেগ স্পিনের ভিডিও নিজেই পোস্ট করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ছেলেটির নাম সাদিদ। বরিশালের উলালগনি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রথম শ্রেণিতে ভর্তি হয়েছে। বাবা হারা সাদিদ মাকে নিয়ে থাকে মামার সংসারে। তার লেগ স্পিন, গুগলিতে মানুষজন হয়েছে মুগ্ধ। ভাইরাল হয়েছে তার বোলিং ভিডিও।নানা হাত ঘুরে ভিডিওটি পৌঁছেছে ভারতের ব্যাটিং ঈশ্বর শচীন টেন্ডুলকারের কাছে। তার বন্ধু ভিডিওটি শেয়ার করেছেন। সাদিদের বোলিং দেখে মুগ্ধ টেন্ডুলকার। তিনি অবাক, মাত্র ৬ বছর বয়সে কীভাবে এত সুন্দর বোলিং করতে পারে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিওটি শেয়ার করতে একটুও কার্পণ্য করেননি কিংবদন্তি এই ক্রিকেটার।শচীন টেন্ডুলকার লিখেছেন, ‘ওয়াও!

আমার এক বন্ধুর কাছ থেকে ভিডিওটা পেয়েছি…অসাধারণ৷ খেলার প্রতি ছেলেটির ভালোবাসা ও নিবেদনের প্রমাণ এটি।’শচীনের ক্যাপশন দেখে বোঝা যায়,ছেলেটা কোন দেশের সেটা তিনি জানেন না। ইনস্টাগ্রামের সঙ্গে নিজের ফেসবুক প্রোফাইল থেকেও ভিডিওটা শেয়ার করেছেন শচীন।ফেসবুকে সাদিদের মামা ভিডিওটি পোস্ট করেছেন। যেখানে ২২ গজ দূর থেকেই বোলিং করছে সাদিদ। ৪০ সেকেন্ডের এই ভিডিওতে এই শিশুকে সব মিলিয়ে আটটি বল করতে দেখা যায়। কোনোটিতে করেছেন লেগ স্পিন, কোনটিতে গুগলি। সব বলই ভুগিয়েছে ব্যাটসম্যানদের। এর তিনটিতে ব্যাটসম্যান বোল্ড।

আমাদের ফেসবুক পাতা


© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net

shares