শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ১২:৪৭

কলাপাড়ায় ১ মাস ১৭দিনেও উদ্ধার হয়নি অপহৃত শিশু জান্নাতি

কলাপাড়ায় ১ মাস ১৭দিনেও উদ্ধার হয়নি অপহৃত শিশু জান্নাতি

dynamic-sidebar

তানজিল জামান জয়,কলাপাড়া ॥ পটুয়াখালীর কলাপাড়ায় অপহৃত শিশু জান্নাতি আক্তারকে উদ্ধারে প্রশাসন ও সাংবাদিকদের সহযোগীতা চাইলেন ভিকটিম পরিবার। শনিবার সকাল ১১টায় স্থানীয় প্রেসক্লাবে কান্নাভেজা কন্ঠে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ভুক্তভোগী পিতা মো: মশিউর রহমান।

 

 

এসময় ভিকটিম শিশু’র মা মোসা: রাবেয়া বেগম, চাচি আকলিমা বেগম, ফুপু জিন্নাত জাহান এবং মামা লালুয়া ইউসি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আ: লতিফ উপস্থিত ছিলেন।সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্যে মশিউর রহমান বলেন, ’আমার মেয়ে লালুয়া ইউসি মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেনীর শিক্ষার্থী জান্নাতি আক্তার গত ২২ আগষ্ট সকাল ৮:৩০ ঘটিকায় এসাইনমেন্ট আনার জন্য বাড়ী থেকে স্কুলে যায়।এরপর আর সে বাড়ী ফেরেনি।

 

 

এ ঘটনায় ২৩ আগষ্ট আমি কলাপাড়া থানায় একটি সাধারন ডায়েরী দায়ের করি। ১ সেপ্টেম্বর কলাপাড়া থানায় রাব্বি কে প্রধান আসামী করে ৭ জনের নামে অপহরন মামলা দায়ের করি।মামলা দায়েরের পর এজাহারভুক্ত ৩ নম্বর আসামী রুহুল আমিনকে পুলিশ গ্রেফতার করে। ১ মাস ৫দিন পর রুহুল আমিন কারাগার থেকে জামিনে বেরিয়ে এসে অপর আসামীরা সহ মামলা প্রত্যাহারের জন্য আমার পরিবারের সদস্যদের ভীতি প্রদর্শন করছে। অথচ অপহরনের ১ মাস ১৭দিনেও উদ্ধার হয়নি আমার অপহৃত মেয়ে জান্নাতী।

 

 

মামলার তদন্তকারী কর্মকর্তা কলাপাড়া থানার এস আই মো: জাকির বলেন, ’মামলা দায়েরের পর এজাহার ভুক্ত এক আসামীকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছি। ভিকটিমকে উদ্ধার সহ এজাহার ভুক্ত অপর আসামীদের গ্রেফতারে পুলিশী অভিযান অব্যাহত আছে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net