শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ১০:৪৪

শিরোনাম :
প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল
আমরা ধর্ম নিরপেক্ষতায় বিশ্বাসী: প্রাণিসম্পদ মন্ত্রী

আমরা ধর্ম নিরপেক্ষতায় বিশ্বাসী: প্রাণিসম্পদ মন্ত্রী

dynamic-sidebar

অনলাইন ডেস্কঃ মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, মুক্তিযুদ্ধে সব ধর্মের মানুষ ঐক্যবদ্ধ হয়ে যুদ্ধ করে দেশ স্বাধীন করেছি। সব ধর্মের মানুষ রক্ত দিয়েছে। আমরা ধর্ম নিরপেক্ষতায় বিশ্বাসী।

 

শনিবার (৯ অক্টোবর) পিরোজপুরের স্বরূপকাঠি উপজেলা পরিষদ মিলনায়তনে দুর্গোৎসব উপলক্ষে পূজা পরিষদ আয়োজিত বিভিন্ন মন্দির কমিটির নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।মন্ত্রী বলেন, সব ধর্মের মানুষের সহাবস্থানের মধ্য দিয়ে ধর্মীয় সম্প্রীতির মাঝে আমাদের বসবাস। পূজা অনুষ্ঠানে কোনও ধরনের সহিংসতা বরদাশত করা হবে না।

 

একটা ধর্মীয় সম্প্রীতির দেশ হিসেবে আমরা পৃথিবীর বুকে মাথা উঁচু করে বাঁচতে চাই। অনুষ্ঠানে ১১৮টি পূজা মণ্ডপের জন্য প্রধানমন্ত্রীর দেওয়া অনুদান (৫০০ কেজি করে চাল), মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর নিজস্ব তহবিলের অনুদান, জেলা পরিষদের অনুদান ও হিন্দু কল্যাণ ট্রাস্টের অনুদান বিতরণ করেন রেজাউল করিম।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net