শনিবার, ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, দুপুর ২:২৫

চড়-থাপ্পড় দেইনি, ধাক্কা দিয়েছি: এমপি রিমন

dynamic-sidebar

বরগুনা প্রতিনিধিঃ
বরগুনার পাথরঘাটায় সাবেক ছাত্রলীগ নেতা ও মাছ ব্যবসায়ী নজরুল ইসলামকে গালিগালাজ ও চড়-থাপ্পড় দেওয়ার বিষয়টি অস্বীকার করেছেন বরগুনা-২ আসনের সংসদ সদস্য শওকত হাচানুর রহমান রিমন।বুধবার (২৯ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় বরগুনা সার্কিট হাউজ মিলনায়তনে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি এ দাবি করেন।

তিনি বলেন, গত ২৪ সেপ্টেম্বর কয়েকটি জাতীয় দৈনিকে আমার বিরুদ্ধে একটি খবর প্রকাশিত হয়। এছাড়াও ২৫ সেপ্টেম্বর একটি টিভি চ্যানেল একই নিউজ প্রচার করে। ওই সব নিউজে দেখা গেছে আমার গাড়িবহরে সাইড না দেওয়ায় আমি নজরুল ইসলামকে চড়-থাপ্পড় দিয়েছি, যা সত্য নয়।এমপি বলেন, ২২ সেপ্টেম্বর বিকেলে ছাত্রলীগের একটি অনুষ্ঠানে যোগ দিতে মোটরসাইকেলে রওনা দেই।

পথে নজরুল ইসলাম একটি মাইক্রোবাস নিয়ে আমার সামনে উদ্দেশ্যমূলকভাবে চালাচ্ছিলেন। বহরে থাকা ছাত্রলীগ নেতারা সাইড না দেওয়ার কারণ জানতে চাইলে নজরুল ইসলাম আমার সম্পর্কে বাজে মন্তব্য করেন, যা আমি বলতে চাই না। আমি সভাস্থলে পৌঁছালে নজরুল ইসলাম নিজের ভুল বুঝতে পেরে আমার কাছে ক্ষমা চাইতে আসেন।

এসময় আমি নজরুলকে ধাক্কা দিয়ে বলি ক্ষমা চাওয়ার কিছু নেই। কিন্তু ওই ঘটনাকে বিকৃত করে উদ্দেশ্যপ্রণোদিতভাবে আমার বিরুদ্ধে বিভিন্ন মিডিয়ায় প্রচার করা হচ্ছে, যা দুঃখজনক।সংবাদ সম্মেলনে বরগুনা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোতালেব মৃধা, সাংগঠনিক সম্পাদক গোলাম সরোয়ার টুকু, ধর্মবিষয়ক সম্পাদক মাওলানা আলতাফ হোসেন উপস্থিত ছিলেন।

আমাদের ফেসবুক পাতা


© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net

shares