শনিবার, ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, দুপুর ২:২০

বরিশালে ডিবি’র অভিযানে দেড় কেজি গাঁজাসহ কারবারী আটক

বরিশালে ডিবি’র অভিযানে দেড় কেজি গাঁজাসহ কারবারী আটক

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদকঃবরিশালে দেড় কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। গতকাল বুধবার (২৯ সেপ্টেম্বর) দুপুর পৌনে ২টার দিকে বরিশাল মেট্রোপলিটন এয়ারপোর্ট থানাধীন জাবেরপাড় নামক স্থান থেকে তাকে আটক করা হয়। আটককৃত মোফাজ্জেল হাওলাদার (৪৫) সদর উপজেলার চরমোনাই শালুকা গ্রামের মৃত মোখলেস হাওলাদারের পুত্র এবং জাবেরপাড় জনৈক শাহীনের বাসার ভাড়াটিয়া বাসিন্দা।

 

 

এ সময় অপর মাদক ব্যবসায়ী মোখলেসের ভাই সাইফুল পালিয়ে যায়।স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বরিশাল মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের এসআই শহিদুল ইসলাম সংগীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে এয়ারপোর্ট থানাধীন জাবেরপাড় নামক স্থানে অভিযান চালায়। এ সময় মাদক ব্যবসায়ী মোফাজ্জেল তার সাথে থাকা গাঁজার ব্যাগটি ফেলে দিয়ে নিজেকে নির্দোষ দাবী করেন। তবে তার আপন ভাই মাদক ব্যবসায়ী সাইফুল পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে যায়।

 

এ সময় আটককৃত মোফাজ্জেলের কাছ থেকে আনুমানিক দেড় কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ। অভিযানে উপস্থিত ছিলেন এএসআই মজিবুর রহমান, এএসআই স্বপন পাল, কনস্টেবল ফরিদ হোসেন, ফারুক হোসেন, সুদর্শন চক্রবর্তী এবং পলাশ বাগচি। আটককৃত মোফাজ্জেল জানান, তার ভাই সাইফুল কয়েকদিন পূর্বে তার কাছে ব্যাগটি রেখে যায়।পরবর্তীতে দুপুরে এসে তা বিক্রির জন্য নিয়ে বের হলে পুলিশ তাকে আটক করে। তার ভাই সাইফুল জাহাজে চাকরি করে এবং তিনি নগরীর পাইকারী কাঁচাবাজারে কাজ করেন।এ ঘটনায় আইনগত প্রক্রিয়া চলছে বলে জানিয়েছে পুলিশ।

আমাদের ফেসবুক পাতা


© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net

shares