শনিবার, ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, বিকাল ৩:২১

সাংবাদিকদের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে বরিশালে মানববন্ধন

সাংবাদিকদের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে বরিশালে মানববন্ধন

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদক ॥ ইস্টওয়েস্ট মিডিয়ার চার সম্পাদকসহ ১১জনের বিরুদ্ধে হুইপের হয়রানিমূলক মামলার প্রতিবাদে বুধবার (২৫ আগস্ট) বেলা ১১টায় নগরীর টাউন হল চত্ত্বরে বরিশাল সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির উদ্যোগে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

 

এতে বিভিন্ন গণমাধ্যমের কর্মীরা অংশ নেন।মানববন্ধনে উপস্থিত ছিলেন শহীদ আব্দুর রব সেরনিয়াবাদ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী মিরাজ মাহমুদ, সাংবাদিক ইউনিয়ন বরিশাল’র সভাপতি সাইফুর রহমান মিরন, টেলিভিশন মিডিয়া এশোসিয়েশন সভাপতি গিয়াস উদ্দিন সুমন, বাংলাদেশ প্রতিদিন পত্রিকার বরিশাল ব্যুরো রাহাত খান, রিপোর্টার্স ইউনিটির যুগ্ন সম্পাদক মুশফিক সৌরভ, প্রেসক্লাবের নির্বাহি সদস্য নুরুল আলম ফরিদ, দৈনিক ইত্তেফাক পত্রিকার বরিশাল ব্যুরো শাহিন হাফিজ, দৈনিক বাংলাদেশের আলো পত্রিকার বরিশাল ব্যুরো প্রধান এইচ আর হীরা প্রমুখ।

 

 

বক্তারা বলেন, ব্যক্তিগত দ্বন্দ্বের জেরে স্বনামধন্য সম্পাদক ও সাংবাদিকদের মামলার আসামি করা অত্যন্ত নিন্দনীয় ও উদ্বেগের বিষয়। এ ধরনের মামলা স্বাধীন সাংবাদিকতা ও মুক্ত গণমাধ্যম ও সাংবাদিকদের নিরাপত্তার জন্য হুমকি স্বরূপ। মানববন্ধন থেকে সম্প্রতি সংবাদ প্রকাশের ঘটনায় চট্টগ্রামের আদালতে হুইপ শামসুল হক চৌধুরীর সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা ষড়যন্ত্রমূলক এ মামলা অবিলম্বে প্রত্যাহারের জোর দাবি জানানো হয়।প্রসঙ্গত জাতীয় সংসদের হুইপ ও চট্টগ্রাম-১২ আসনের এমপি সামসুল হক চেধুরী নঈম নিজাম সহ ১১ সাংবাদিক’র বিরুদ্ধে ৫০০ কোটি টাকার মানহানি মামলা দায়ের করা হয় ।

আমাদের ফেসবুক পাতা


© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net

shares