বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৩:০৪

শিরোনাম :
রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ
বরিশালে ছাত্রলীগ নেতা নিক্সন সজিবের উদ্যোগে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

বরিশালে ছাত্রলীগ নেতা নিক্সন সজিবের উদ্যোগে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদকঃ করোনাভাইরাসের সংক্রমণ রোধে জনগণকে সচেতনতা বৃদ্ধি ও স্বাস্থ্য সূরক্ষা নিশ্চিত করতে বরিশালের বিভিন্ন মসজিদের মুসুল্লিদের মাঝে স্বাস্থ্য সূরক্ষা সামগ্রী বিতরণ করেন বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক ও বরিশালের সন্তান মোঃ ফাইজুল ইসলাম (নিক্সন সজিব)।

 

 

গতকাল (৬মে বৃহস্পতিবার) এই স্বাস্থ্য সূরক্ষা সামগ্রী বিতরণ করা হয়। বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয়ের নির্দেশনায় নিক্সন সজিবের ব্যক্তিগত উদ্যোগে পবিত্র রমজান মাসে করোনার মহামারী থেকে সাধারণ জনগণকে সচেতন সচেতন থাকার পরামর্শ ও বরিশালের বেশ কয়েকটি মসজিদের মুসুল্লিদের ব্যবহারের জন্য প্রতিটি মসজিদে ৫বক্স সুরক্ষা মাস্ক,২টি সেনিটাইজার এবং মসজিদের প্রয়োজন অনুযায়ী পর্যাপ্ত পরিমান সাবান বিতরন করেন তিনি।

 

 

 

এ বিষয়ে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশক্রমে বাংলাদেশ ছাত্রলীগ সবসময় দেশের সাধারণ মানুষের জন্য কাজ করে যাচ্ছে ।তারই ধারাবাহিকতায় ইতোমধ্যে করোনা মহামারির মধ্যে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সংগ্রামী সভাপতি জনাব আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক জনাব লেখক ভট্রাচার্য দাদার নেতৃত্বে সারাদেশে বাংলাদেশ ছাত্রলীগের কর্মীরা যে যার অবস্থান থেকে নিরলসভাবে সাধারণ মানুষের জন্য কাজ করে যাচ্ছে।

 

 

 

তিনি আরও বলেন,জনসাধারণের স্বাস্থ্য সূরক্ষা নিশ্চিত করতে ছাত্রলীগের কর্মীদের নিয়ে মাস্ক বিতরণ কার্যক্রম চালানো হয়েছে। করোনাভাইরাস থেকে রক্ষা পেতে হলে মাস্কটা ব্যবহার অতি জরুরি। স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সবার প্রতি অনুরোধ করেছি। ছাত্রলীগের নেতাকর্মীদের নিয়ে এই কাজ অব্যাহত থাকবে বলে জানান এই নেতা।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net