বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ভোর ৫:০২

শিরোনাম :
সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ সাংবাদিক মামুন অর রশিদের মায়ের মৃত্যুতে এস এম জাকির’র শোক
মাধবপাশা ইউনিয়নে স্বপন সরদারকে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় এলাকাবাসী

মাধবপাশা ইউনিয়নে স্বপন সরদারকে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় এলাকাবাসী

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদকঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মননায়ন প্রাত্যাশি প্রার্থী মোঃ হাফিজ আহাম্মেদ স্বপন সরদার।স্বপন সরদার বাবুগঞ্জ উপজেলার মাধবপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক । তিনি পাড়ায়-মহল্লায় নির্বাচনী প্রচার শুরু করেছেন।আসন্ন এ ইউপি নির্বাচনে সম্ভাব্য প্রার্থীদের দৌড়যাপ চোখে পড়ার মতো। অনেককেই দেখা গেছে সিনিয়র নেতাদের সাথে নিয়মিত যোগাযোগসহ এলাকাবাসীর আস্থা অর্জনে মাঠ চষে বেড়াতে।

 

 

প্রতিবারের মতো বাবুগঞ্জ উপজেলার মাধবপাশা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউনিয়ন চেয়ারম্যান কে হবে তা নিয়ে এখনই চলছে ব্যাপক আলোচনা।তবে বিগত নির্বাচন গুলোতে এ ইউনিয়নে প্রভাবশালী সকল চেয়ারম্যান প্রার্থ্রীা থাকলেও এবার তরুন ভোটারদের পছন্দের শীর্ষে আছে মাধবপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ হাফিজ আহাম্মেদ স্বপন সরদার। এদিকে মাধবপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ হাফিজ আহাম্মেদ স্বপন সরদার শুধু তরুণদের মাঝেই নয়, মুরুব্বিদের কাছেও গ্রহণযোগ্য নাম হিসেবে পরিচিত পেয়েছে।এলাকাবাসী জানায়, আমাদের ইউনিয়নে এবারে স্বপন সরদার এগিয়ে আছে।

 

 

এছাড়া তিনি এ এলাকার সন্তান, তার অধিকাংশ আত্মীয়ের বাড়ি এই ওয়ার্ডে। এবার তার সাথে অন্যান্যদের ভোটের মাঠে টিকে থাকা অনেক কঠিন। এদিকে দলের একাধিক নেতা জানান, রাজপথে সব সময়ই সক্রিয় ছিল স্বপন। আওয়ামী লীগের বিরোধী আমলে স্বপনের মাধ্যমে দলের অনেক অসম্পন্ন কাজ সম্পন্ন হয়েছে। এছাড়া বর্তমানেও স্বপন সক্রিয় ভূমিকায় দলের প্রতিটি পোগ্রাম বাস্তবায়নসহ প্রতিটি নির্বাচনে দলীয় প্রার্থীকে জয়ী করতে ভূমিকা রেখেছে। এছাড়া আমাদের দেখা মতে স্বপন দলমত শ্রেণী-পেশা নির্বিশেষে সকল মহলে আস্থা ও সুনাম কুড়িয়েছেন।

 

 

হাফিজ আহমেদ স্বপন বলেন, ‘অনেক প্রতিকূলতার মধ্যেও ছাত্রজীবন থেকে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। তিনি বলেন ১৯৯২ সালে বরিশাল কলেজ ছাত্রলীগের সদস্য, ১৯৯৪ সালে মাধবপাশা ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি, ১৯৯৬ সালে বাবুগঞ্জ উপজেলা ছাত্র লীগের সহ সভাপতি, ২০০৩ সালে বাবুগঞ্জ উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও বর্তমানে মাধবপাশা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এর দায়িত্বে আছি সুনামের সাথে।এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে আওয়ামী লীগের সুসময় চলছে। এখন ‘হাইব্রিড’ নেতাদের ভিড়ে দুর্দিনের ত্যাগী নেতাকর্মীদের অবস্থা নাজুক। এ অবস্থায় বিএনপি, জাতীয় পার্টির ঘরানার অনেকে নৌকা প্রতীকের প্রার্থী হতে প্রতিযোগিতায় নেমেছে।

 

 

তিনি এর মধ্যে মাধবপাশা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন চেয়ে বরিশাল বাবুগঞ্জ উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যলায় উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের কাছে দলীয় মনোনয়ন চেয়ে বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি মন্ত্রী আবুল হাসানাত আব্দুলাহ এমপি’র বরাবরে আবেদনপত্র দাখিল করেছেন।স্বপন সরদার বলেন,বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি মন্ত্রী আবুল হাসানাত আব্দুলাহ এমপি ত্যাগী নেতাদের মনের কথা বুঝতে পারেন আমি আশা করি তিনি অবশ্যই দলের ত্যাগী কর্মী হিসেবে আমাকে নৌকার মাঝি করবেন।

 

 

 

তিনি আরও বলেন, আমি যদি চেয়ারম্যান নির্বাচিত হই,তাহলে আমার ইউনিয়নে মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থান গড়ে তুলবো।এছাড়াও আমার ইউনিয়নে একটি উন্মুক্ত গোরস্থানের খুব প্রয়োজন,আমি নির্বাচিত হলে এ ইউনিয়নের সাধারন মানুষের জন্য একটি গোরস্থান তৈরী করে দেব।তিনি বলেন,নৌকা নির্বাচিত হলে বঙ্গবন্ধুর রেখে যাওয়া স্বপ্ন পূরণসহ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি মন্ত্রী আবুল হাসানাত আব্দুলাহ এমপির উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং তাদের হাতকে আরও শক্তিশালী করতে কাজ করে যাব ইনশাআল্লাহ।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net