সোমবার, ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, রাত ৯:৫৪

শিরোনাম :
বরিশালে স্বচ্ছলরাই পাচ্ছে ঘর ! খোলা আকাশের নিচে মুক্তিযোদ্ধার পরিবার ববি শিক্ষার্থীদের আন্দোলন ৭ দিনের জন্য স্থগিত ববি শিক্ষার্থীদের উপর হামলার ঘটনায় গাড়ি ভাংচুর-অগ্নীসংযোগ বরিশালে অনলাইন নিউজ পোর্টাল ” ঢাকা পোস্ট ” এর শুভ উদ্বোধন মাধবপাশা ইউনিয়নে স্বপন সরদারকে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় এলাকাবাসী দক্ষিনাঞ্চলের তিন পৌরসভায় আ’লীগের নিরঙ্কুশ জয় বানারীপাড়া পৌর নির্বাচনে কাউন্সিলর হলেন তরুন সমাজ সেবক সুমন খান বানারীপাড়া পৌর নির্বাচ‌নে বিএন‌পি-স্বতন্ত্র প্রার্থীর ভোট বর্জন বাংলাদেশ ছাত্রলীগের ‘সহ সম্পাদক’ নির্বাচিত হলেন বরিশালের সন্তান ফাইজুল ইসলাম নিক্সন সজিব টিকা সবাইকে আগে দেই তারপর আমি নেব-প্রধানমন্ত্রী
বরিশালের সংবাদকর্মী আদনান হোসেন অলি’র ফেইসবুক আইডি হ্যাক-থানায় জিডি

বরিশালের সংবাদকর্মী আদনান হোসেন অলি’র ফেইসবুক আইডি হ্যাক-থানায় জিডি

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদকঃ যোগাযোগের অন্যতম একটি মাধ্যম ফেইসবুক যাহা দেশের সর্বোচ্চ ব্যাক্তি বর্গ থেকে শুরু করে সাধারণ মানুষসহ এদেশে অগণিত ব্যবহারকারী রয়েছে এই অন্যতম যোগাযোগ মাধ্যম পেইজবুকের। খুব সহজেই এই মাধ্যমে একে-অন্যের সঙ্গে যোগাযোগ করা যায়।

 

কিন্তু এই জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যমটি মাঝে মধ্যে ব্যবহারকারীদের গলার কাঁটা ও বিরক্তিকর হয়ে যায়। কেউ আবার হ্যাকারদের কবলেও পড়ে ব্ল্যাকমেইল এর শিকার হন।সম্প্রতি সেই হ্যাকারের ফাঁদেই পড়েছে বরিশালের স্থানীয় ফটো সাংবাদিক আদনান হোসেন অলি।সংবাদমাধ্যমকে এই খবরটি আদনান হোসেন অলি আজ ২৭জানুয়ারী বুধবার বিষয়টি নিশ্চিত করেছেন।

 

জানা যায় ,অলির ব্যবহৃত আইডিটি হ্যাকড (ক্লোন)করে তার ব্যবহত কয়েকটি গ্রুপ ও পেইজ থেকে কোনো এক হ্যাকার নিজের নিয়ন্ত্রনে নিয়ে অশ্লীল ছবি ভিডিও পোস্ট করছে।এছাড়াও সেই হ্যাকার তাহার হয়ে বিভিন্ন জনের সঙ্গে চ্যাট করছে বিভিন্ন ভাষায় গালাগালি সহ টাকা-পয়সা চাচ্ছে।জানা যায় অনেকেই বিশ্বাস করতে শুরু করেছেন যে, ওইটা আসলে অলি নিজেই, কেউবা আবার বিষয়টি সন্দেহ মনে করে উনাকে ফোন করে অবগত করছেন । এই পরিস্থিতিতে কী উনি কী করবেন বুঝে উঠতে পারছেন না।

 

 

ইতিমধ্যে উনি থানায় একটি সাধারণ ডায়রি করেছেন।জিডি নং- ১৬৫৯ সাধারণ ডায়রিতে উল্লেখিত লিঙ্কের মাধ্যমে উনার পরিচিত ও পেইজবুক বন্ধুদের কাছে টাকা ও অসামাজিক ভাষায় গালাগালি সহ বিভ্রান্তিকর পরিস্থিতির সৃষ্টি করতেছে,এতে সমাজে উনার ভাবমূর্তি ক্ষুণ্ন করা হচ্ছে। উনি অজ্ঞাতনামা ব্যক্তি সনাক্তকরণসহ উক্ত ফেইসবুক আইডিটি সনাক্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবী জানান।

 

এ বিষয়ে সংবাদকর্মী আদনান হোসেন অলি বলেন, আমি বিষয়টি আমার সহকর্মী সাংবাদিক ভাইদের মাধ্যমে বিষয়টা সবাইকে জানাতে চাই। যাতে আমার কোনো আত্মীয়-স্বজনসহ ফেসবুক বন্ধুরা বিভ্রান্ত না হন।

আমাদের ফেসবুক পাতা


© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net

shares