শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৮:৩২

শিরোনাম :
সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ সাংবাদিক মামুন অর রশিদের মায়ের মৃত্যুতে এস এম জাকির’র শোক

যুববন্ধু আরিফিন মোল্লার শুভ জন্মদিন আজ

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদক ।। বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সাবেক  সদস্য এবং বরিশালের কৃতি সন্তান তরুণ রাজনীতিবিদ,বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, শিক্ষানুরাগী ও সমাজসেবক যুববন্ধু আরিফিন মোল্লার আজ শুভ জন্মদিন।

 

 

 

১৫ই জানুয়ারির এই দিনে বরিশাল সদর-৫ আসনের রায়পাশা কড়াপুর ইউনিয়নের মোল্লা বাড়িতে জন্মগ্রহণ করেন। আরিফিন মোল্লা ছাত্র জীবন থেকেই রাজনীতির সঙ্গে যুক্ত। রাজপথের আন্দোলন-সংগ্রামে সবর উপস্থিতি ছিল এই নেতার।

 

 

 

নেতাকর্মীদের ভালবাসায় আজকের দিনটি উপভোগ করছেন তিনি। এদিকে ঢাকা উত্তরের ওয়ার্ড আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগসহ আওয়ামী লীগের বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে।

 

 

আরিফিন মোল্লার জন্মদিনে বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগের তার  রাজনৈতিক অনুসারীরা তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

 

 

 

আরিফিন মোল্লার জন্মদিন উপলক্ষে তার দীর্ঘায়ু কামনা করে বরিশালের বেশকিছু মসজিদ ও মাদ্রাসায় দোয়া মোনাজাতের আয়োজন করা হয়েছে।

 

 

 

যুববন্ধু আরিফিন মোল্লার জন্মদিনে দৈনিক খবর বরিশাল ডটকম অনলাইন নিউজ পোর্টাল এর স্বত্বাধিকার এইচ আর হীরাসহ পত্রিকা পরিবারের পক্ষ থেকে  জন্মদিনের শুভেচ্ছা ও অভিনন্দন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net