শনিবার, ১৬ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, রাত ৪:৫৮

একটা শান্তি স্থাপন করা মসজিদ স্থাপনের সমান-বিএমপি কমিশনার

একটা শান্তি স্থাপন করা মসজিদ স্থাপনের সমান-বিএমপি কমিশনার

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদক ॥বরিশাল কোতয়ালী মডেল থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে।বুধবার ১৩ জানুয়ারি সকাল ১১টায় বরিশাল কোতোয়ালি মডেল থানা চত্ত্বরে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়।উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বরিশাল মেট্রোপলিটন পুলিশের কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম-বার।এসময় তিনি বলেন,সমাজে একটা শান্তি স্থাপন করা মসজিদ স্থাপনের সমান।

 

আপনি যে-ই হোননা কেন, এমন কোন কাজ করতে পারবেন না যা সামাজিক বিশৃঙ্খলার কারণ বা অন্যের শান্তি বিঘ্ন হতে পারে,এমন কোন কাজ বরদাস্ত করা হবে না।জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্বদেশ প্রত্যাবর্তন এর এই মহান মাসে তার পরিবারবর্গ ও মুক্তিযোদ্ধাদের আত্মাহুতির কথা শ্রদ্ধাভরে স্মরণ করে তিনি বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান চেয়েছিলেন একটি সমৃদ্ধ সোনার বাংলা গড়ে তোলার।

 

 

সেই স্বপ্ন বাস্তবায়নে তথা নিরাপদ বরিশাল বিনির্মানে,সেবাপ্রত্যাশী সাধারণ নাগরিক -পুলিশের মিলণমেলায় প্রতিটি ওপেন হাউজ ডে’তে সবকাজ ফেলে যাঁরা এই সভা সাফল্যমন্ডিত করতে যাঁরা নিজের খেয়ে বনের মোষ তাড়াতে আগুয়ান হয়ে আসেন, তাদের আন্তরিক শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানান তিনি।

 

আগামী ১৬ জানুয়রী আইজিপি স্যারের নেতৃত্বে সারা বাংলাদেশের সাত হাজার বিটে সাইবার ক্রাইম প্রতিরোধে একটা বিশেষ সমাবেশ অনুষ্ঠিত হবে।তারই ধারাবাহিকতায় বরিশাল মেট্রোপলিটন পুলিশের সমগ্র বিটে এই সমাবেশ অনুষ্ঠিত হবে।অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার প্রলয় চিসিম।সভাপতিত্ব করেন, উপ-পুলিশ কমিশনার দক্ষিণ মোঃ মোকতার হোসেন পিপিএম সেবা।সভা সঞ্চালনায় করেন কোতোয়ালি মডেল থানা অফিসার ইনচার্জ নুরুল ইসলাম- পিপিএম।এসময় আরও উপস্থিত ছিলেন, অন্যান্য অফিসারবৃন্দ। কোতোয়ালি মডেল থানার অফিসারবৃন্দ, কমিউনিটি পুলিশিং এর সদস্যবৃন্দ সহ ওয়ার্ডের সর্বস্তরের জনগণ ও সুশীল সমাজের নেতৃবৃন্দ।

 

 

আমাদের ফেসবুক পাতা


© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net

shares