শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৬:৪৭

শিরোনাম :
প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল
বরিশালে নানা আয়োজনের মধ্যদিয়ে বড়দিন উদ্‌যাপন

বরিশালে নানা আয়োজনের মধ্যদিয়ে বড়দিন উদ্‌যাপন

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদক ॥পবিত্র খ্রীষ্টযাগ ও নানা আয়োজনের মধ্যদিয়ে বরিশালে খ্রীষ্ট্রান ধর্মালম্বীদের বড় দিনের প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল ৮টা থেকে এই প্রার্থনা শুরু হয়। তবে প্রার্থনা অনুষ্ঠান হয়েছে নিরাপদ দূরত্ব মেনে।বড়দিন উপলক্ষে অক্সফোর্ড, ক্যাথলিক ও ব্যাপটিষ্ট সম্প্রদায়ের গীর্জগুলো বেথলেহেমে যীশুর আবির্ভাবের সময় আকাশে যে তারা উঠেছিল সেই আদলে নির্মিত তারা থেকে মাদার মেরীর প্রতিকৃতি দিয়ে সাজানো হয়েছে।

 

 

করোনার কারণে এবছর ক্যালর অর্থাৎ যীশু খ্রীষ্টের কীর্তন বা বনভোজন হয়নি।নগরীর সদর রোড়ের সেন্ট পিটারর্স ক্যাথিড্রাল চার্চের ফাদার লাজারু গোমেজ প্রার্থনায় বলেন, আমরা একে অপরের সহযোগিতা নিয়ে চলমান বৈশ্বিক মহামারী মোকাবেলা করে জয়ী হয়ে সামনে এগিয়ে যাবো। বেড়ে ওঠা শিশুরা মানব কল্যাণে কাজ করবে।

 

 

প্রার্থনায় এসে উপস্থিত ভক্তরা বলছেন, যীশু খ্রীষ্টের জন্ম দিনে তারা সবাই আনন্দঘন পরিবেশে গীর্জায় এসে প্রার্থনায় যোগ দিয়েছেন। প্রতি বছর তারা এই দিনটির জন্য অপেক্ষা করে থাকেন। তবে প্রতি বছরের ন্যায় এবারো তাদের মাঝে বড়দিন ফিরে আসলেও মহামারী করোনার কারণে স্বাস্থ্যবিধি মেনে দুরত্ব বজায় রেখে উৎসব পালন করছেন।

 

তারা ঈম্বরের কাছে প্রার্থনা করেছেন যাতে দ্রুত মহামারী থেকে দেশ ও বিশ্বকে তিনি মুক্ত করেন।নির্বিঘ্নে বড়দিন উদযাপন কারার জন্য এবারেও যথারীতি নগরীর গীর্জাগুলোতে পুলিশের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে ঈশ্বর জননী ধন্যা কুমারী মারীয়ার পর্বোৎসবের মধ্যদিয়ে আগামী ১ জানুয়ারী সমাপ্তি ঘটবে বড় দিনের ৬ দিন ব্যাপী অনুষ্ঠান ।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net