শনিবার, ১৬ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, সকাল ৬:২১

বরিশাল প্রেসক্লাব নির্বাচনে বিজয়ী হলেন যারা

বরিশাল প্রেসক্লাব নির্বাচনে বিজয়ী হলেন যারা

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদক: ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ঐতিহ্যবাহী বরিশাল প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন হয়েছে। বিকেল ৫টা থেকে রাত ৮ পর্যন্ত একটানা ভোটগ্রহণ চলে। এই ভোটে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বি প্রার্থী কাজী নাছির উদ্দিন বাবুলকে ৯ ভোটে হারিয়ে ৪০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন্ এ্যাড. মু ইসমাইল হোসাইন নেগাবান।

 

সাধারণ সম্পাদক পদে কাজী আল মামুনকে ৮ ভোটে পরাজিত করে ৩৯ ভোট পেয়ে প্রতিদ্বন্দ্বি প্রার্থী কাজী মিরাজ মাহমুদ নির্বাচিত হয়েছেন। মু. ইসমাইল হোসাইন নেগাবান ৭১টি ভোটের মধ্যে ৪০ ভোট পেয়েছেন এবং কাজী মিরাজ মাহমুদ পেয়েছেন ৩৯ ভোট। অপরদিকে কাজী নাছির উদ্দিন বাবুল ৩১ ও কাজী আল মামুন ৩১ ভোট পেয়েছেন।

 

নেগাবান-মিরাজ প্যানেলের সহ-সভাপতি পদে মাহমুদ হোসেন চৌধুরী ও গোপাল সরকারকে হারিয়ে কাজী বাবুল কাজী মামুন প্যানেলে এস.এম জাকির হোসেন ও পুলক চ্যাটার্জি নির্বাচিত হয়েয়েছেন। এস.এম জাকির হোসেন ৪৫ ভোট, পুলক চ্যাটার্জি ৩৬ ভোট, মাহমুদ হোসেন চৌধুরী ৩৫ ভোট ও গোপাল সরকার ২৬ ভোট পেয়েছেন।সহ-সাধারণ সম্পাদক পদে এম মোফাজ্জেল ৩৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দি জাকির হোসেন পেয়েছেন ৩৩ ভোট।কোষাধ্যক্ষ পদে মোশাররফ হোসেন ৩৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দি জিয়া শহীন পেয়েছেন ৩2 ভোট।পাঠাগার সম্পাদক পদে মু. রুবেল খান ৪২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দি এম. মিরাজ হোসাইন পেয়েছেন ২৯ ভোট।সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে সুখেন্দু এদবর ৩৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দি আযাদ আলাউদ্দিন পেয়েছেন ৩১ ভোট।

 

ক্রীড়া সম্পাদক পদে দেওয়ান মোহন ৩৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দি মু. আরেফিন তুষার পেয়েছেন ৩৪ ভোট।দপ্তর সম্পাদক পদে মু. নাসির উদ্দিন ৪০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দি এম. লোকমান হোসাইন পেয়েছেন ৩১ ভোট।কার্যনির্বাহী সদস্য পদে সর্বচ্চ ৫১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এ্যাড. নজরুল ইসলাম চুন্নু। এর পর ৪৭ ভোট পেয়ে মিজানুর রহমান, ৪৫ ভোট পেয়ে কেএম নয়ন ও নুরুল আলম ফরিদ, ৩৫ ভোট সাগর বৈদ্য, ৩৪ ভোট মানবেন্দ্র বটব্যাল ও সৈয়দ দুলাল পেয়ে নির্বাচিত হয়েছেন।

প্রধান নির্বাচন কমিশনার এমএম আমজাদ হোসাইন জানান- বিকেল ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত সুষ্ঠু-সুন্দর পরিবেশে ভোট প্রদানের মাধ্যমে বরিশালের সাংবাদিকরা আগামী এক বছরের জন্য প্রেসক্লাবের নেতৃত্ব নির্বাচন করেছেন। অতীতের মতো এবারও ভোট সুষ্ঠু ও সুন্দর ভাবে হয়েছে বলেও জানান তিনি।

আমাদের ফেসবুক পাতা


© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net

shares