বৃহস্পতিবার, ২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, সকাল ৬:১৩

শিরোনাম :
প্রধানমন্ত্রীর কাছে রাজনৈতিক ষড়যন্ত্র থেকে মুক্তির আবেদন করেও শেষ রক্ষা হলো না ছাত্রলীগ সভাপতির!  বরিশালে কঠোর লকডাউনে শহরে সুনসান,অলিগলিতে ভিড়-আড্ডাবাজি! বরিশাল অনলাইন প্রেসক্লাবের আত্মপ্রকাশ বরিশালে মানসিক প্রতিবন্ধী মারুফের সন্ধান চায় পরিবার মামুনুল ও হেফাজত ইস্যুতে মন্তব্য করায় আরিফিন মোল্লাকে প্রাণনাশের হুমকি! বরিশালে নানা আয়োজনে বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উদযাপিত পবিত্র শবে মেরাজ আজ বানারীপাড়ায় ৭ ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন পেলেন যারা উপবৃত্তির টাকা দেয়ার কথা বলে শিক্ষক পরিচয়ে সংঘবদ্ধ চক্রের ভয়ঙ্কর প্রতারণা সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে উজিরপুরে নৌকার কান্ডারী হলেন ৫ জন

আফসোস নিয়ে বরিশালের বিদায়

dynamic-sidebar

ক্রীড়া ডেস্কঃ ম্যাচের আগের দিন তামিম ইকবালের কভিড টেস্টের ফল আসা নিয়ে উদ্বেগ-উৎকণ্ঠায় কেটেছে ফরচুন বরিশালের। রাত ১০টায় কভিড নেগেটিভ রিপোর্ট আসায় হাঁফ ছেড়ে বেঁচেছিল দল। গুরুত্বপূর্ণ এলিমিনেটর ম্যাচে অন্তত খেলতে পারছেন অধিনায়ক। অসুস্থ শরীর নিয়ে গতকাল বেক্সিমকো ঢাকার বিপক্ষে নেতৃত্বও দিলেন। যদিও তামিমনির্ভর বরিশালের স্বপ্ন পূরণ হয়নি। তামিম ২৮ বলে ২২ রানে আউট হওয়ার মধ্য দিয়ে বরিশালের ভাগ্যে গোপন কালিতে লেখা হয় পরাজয়। আফিফরা চেষ্টা করলেও ভাগ্যের সে লেখন পরিবর্তন হয়নি। ঢাকার কাছে ৯ রানে হেরে বঙ্গবন্ধু টি২০ কাপ থেকে বিদায় নিল বরিশাল। রেখে গেল আফসোস।

ঢাকাকে কম রানে বেঁধে ফেলতে টস জিতে ফিল্ডিং নিয়েছিলেন তামিম। ভালো শুরুও পেয়েছিল বোলিং বিভাগ। মিরাজ, তাসকিন, সোহরাওয়ার্দী টপঅর্ডার তিন ব্যাটসম্যানকে ফিরিয়ে দেন ২২ রানে। ভীষণ চাপে থাকা ঢাকাকে স্বস্তি দেয় মুশফিক-ইয়াসিরের ৫০ রানের জুটি। ৩০ বলে ৪৩ রান করা মুশফিককে থামিয়ে বরিশালকে চাঙ্গা করেন রাব্বি। ১২.৪ ওভারে চার উইকেটে ৭২ রান করা ঢাকা পরের ৪২ বলে তোলে ৭২ রান। ইয়াসির একা হাতে টেনে গেছেন ইনিংস। ধৈর্য দেখিয়ে ৪৩ বলে ৫৪ রান করেন মিডলঅর্ডার এ ব্যাটসম্যান। সঙ্গে ছিল আকবর-ঝড়। ৯ বলে ২১ রানের ক্যামিও ইনিংস খেলেন উইকেটরক্ষক এ ব্যাটসম্যান।

কন্ডিশন বিচারে ১৫১ রান খুব বড় টার্গেট ছিল না বরিশালের জন্য। সেই রানও করতে পারেনি ব্যাটসম্যানদের ঢিলেমির কারণে। অথচ এই ঢাকার বিপক্ষে লিগের শেষ ম্যাচে দুর্দান্ত খেলে জিতেছিল তারা। ব্যাটসম্যানরা প্রশংসা কুড়িয়েছিলেন সেদিন। অথচ গতকাল সেই বরিশালের ব্যাটম্যানদের ক্রিজে যাওয়ার মিছিল লেগেছিল। ব্যাটিংয়ে একা লড়েছেন আফিফ। ৩৫ বলে তার ৫৫ রানেই পরাজয়ের ব্যবধান কমেছে। আসলে বরিশাল পিছিয়ে পড়েছিল ওপেনিং জুটির ব্যর্থতায়। ২৮ বলে তামিমের ২২ রান করা বড্ড ক্ষতি। অথচ তিনি আর একটু ধৈর্য দেখালে আজ হয়তো দ্বিতীয় কোয়ালিফায়ার খেলত বরিশাল।

সংক্ষিপ্ত স্কোর

বেক্সিমকো ঢাকা :১৫০/৮, ২০ ওভার (মুশফিক ৪৩, ইয়াসির ৫৪, আকবর ২১; তাসকিন ১/২১, মেহেদী ২/২৩, সোহরাওয়ার্দী ১/৩২, রাব্বি ২/৪০)

ফরচুন বরিশাল :১৪১/৯, ২০ ওভার
(তামিম ২২, আফিফ ৫৫, অঙ্কন ১৫, মেহেদী ১৫; শরিফুল ৩/৩৯, আল আমিন ২/২২, মুক্তার ৩/১৮)
ফল :বেক্সিমকো ঢাকা ৯ রানে জয়ী
ম্যাচসেরা :ইয়াসির আলী

আমাদের ফেসবুক পাতা


© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net

shares