বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৩:৩৯

প্রধানমন্ত্রী ক্ষমতায় আসলেই দক্ষিনাঞ্চলের উন্নয়ন হয় : পানিসম্পদ প্রতিমন্ত্রী

প্রধানমন্ত্রী ক্ষমতায় আসলেই দক্ষিনাঞ্চলের উন্নয়ন হয় : পানিসম্পদ প্রতিমন্ত্রী

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদক ॥পানি সম্পদ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম-এমপি বলেছেন, বাংলাদেশ আজ পৃথিবীর বুকে মাথা উচু করে দাড়াতে সক্ষম হয়েছে আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্য। জাতির পিতা বঙ্গবন্ধু’র স্বপ্ন বাস্তবায়নে তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাত-দিন নিরলসভাবে কাজ করার জন্য দেশের অর্থনৈতিকভাবে সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে।

 

জাতির পিতার জন্মশতবার্ষিকী উপলক্ষে আমাদের নানান আয়োজন ছিলো কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগনের সুস্বাস্থ্য-সুরক্ষার কথা বিবেচনায় নিয়ে জন্মশতবার্ষিকীতে কোন অনুষ্ঠান সেরকমভাবে আয়োজন করেননি। এটা দিয়ে প্রমান হয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের জনগনের সুস্বাস্থ্য সুরক্ষার কথা সব-সময় চিন্তা করেন। বাংলাদেশকে এখন আর কেউ তলবিহীন ঝুড়ি বলতে পারবে না। বাংলাদেশ পৃথিবীর বুকে সমৃদ্ধশালী একটি দেশ হিসেবে এগিয়ে যাচ্ছে এমন একটি পরিচিতি এরইমধ্যে লাভ করেছে এবং আমাদের প্রধানমন্ত্রী শ্রেষ্ঠ রাষ্ট্রনায়ক হিসেবে পৃথিবীর বুকে পরিচিতি লাভ করেছে।

 

 

শনিবার (১২ ডিসেম্বর) দুপুরে বরিশাল সদর উপজেলার চন্দ্রমোহনে “চন্দ্রমোহন দাখিল মাদ্রাসা” ভিত্তি প্রস্তর স্থাপন ও “চন্দ্রমোহন ৬৯ নং সরকারি প্রাথমিক বিদ্যালয়” নতুন ভবন শুভ উদ্ধোধন এবং কালাবদর ও আড়িয়াল খা নদী ভাঙ্গন পরিদর্শন উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।তিনি বলেন, প্রধানমন্ত্রী ক্ষমতায় আসলেই দক্ষিনাঞ্চলসহ গোটা দেশের উন্নয়ন হয়। তাই তার হাতকে শক্তিশালী করলেই দক্ষিনাঞ্চল দিন দিন আরো উন্নতি লাভ করবে। মাননীয় প্রধানমন্ত্রী ছাড়া আর কোন অল্টারনেটিভ নাই। দশবছর আগে বাংলাদেশের টাকা-পয়সা ছিলো না কিন্তু এখন আমাদের ৪২ বিলিয়ন ডলার বৈদেশিক রিজার্ভ রয়েছে, যা আগে ছিলো ৩-৪ বিলিয়ন।ভাষ্কর্য্য ইস্যু নিয়ে মন্ত্রী বলেন,এটা পৃথিবীর সব মুসলিম দেশেই আছে। পাকিস্তানের বেনজীর ভূট্টো বিশাল একটা ছবিতে হাত নিয়ে দাড়িয়ে আছে, মোহাম্মদ আলী জিন্নার ভাষ্কর্য্য আছে। পাকিস্তান তো কট্টোর পন্থী ইসলামিক দেশ।

 

 

আমি মনে করি, আমরা যদি পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করি, মিথ্যা কথা না বলি, আমরা যদি চুরি না করলে আল্লাহ আমাদের দোযখ থেকে বাঁচিয়ে নিয়ে যাবেন। আমরা যদি নামাজ পরে মিথ্যা বলি, একজনের পেছনে আরেকজন লেগে থাকি তাহলে যতো পাঁচ ওয়াক্ত নামাজ পরে কপালে দাগ ফেলি তাতে কাজ হবে না। প্রধানমন্ত্রী আমাকে সংসদ সদস্য বানিয়েছেন জনসেবা করার জন্য। এরবাহিরে আমি কিছু চিন্তা করি না।সভায় শিক্ষা প্রকৌশল বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ জাহাঙ্গীর আলম, স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের নির্বাহী প্রকৌশলী শরীফ মোঃ জামাল উদ্দিন, বরিশাল সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মনিবুর রহমান, মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব মাহমুদুল হক খান মামুন, চন্দ্রমোহন ইউনিয়ন আ’লীগের সভাপতি এস.এম মতিউর রহমান সহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net