বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৮:০৫

শিরোনাম :
রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ
বরিশালে কৃষককে মারধরের ঘটনায় যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা

বরিশালে কৃষককে মারধরের ঘটনায় যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল সদর উপজেলার টুংগীবাড়িয়া ইউনিয়নের জীবডলন গ্রামের এক কৃষককে মারধর করায় ওই এলাকার যুবলীগ নেতার বিরুদ্ধে মেট্টোপলিটন বন্দর থানায় মামলা দায়ের করা হয়েছে।

মামলার বিবরনিতে জানা গেছে চলতি বছরের ১১ মে সন্ধ্যায় বৃদ্ধ কৃষক মোঃ ফজলুর রহমানের(৬২)বাসায় হামলা চালিয়ে মামলার সাক্ষী মোঃ আলমগীর হোসেন রাসেল হাওলাদার(৩০), মোসাঃ ফিরোজা বেগম(৫০), মোসাঃ আমেনা খাতুন ও মােসাঃ ছালমা বেগম(৪৫)কে আহত করে।

আহতদের উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এঘটনায় মামলা দিতে গেলে প্রথমে মামলা নিতে অপরাগতা প্রকাশ করেন বন্দর থানার অফিসার ইনচার্জ।

পরে ওপেন হাউজ ডে অনুষ্ঠানে ভূক্তভোগী পুলিশ কমিশনারকে জানালে তিনি মামলার নেয়ার নির্দশ দেন। ঘটনার অনেকদিন পরে চলতি মাসের ২ তারিখে মামলা রেকর্ড করা হয়।

মামলা দায়েরের পরে বৃদ্ধ কৃষক পরিবারকে ফাঁসাতে একটি নাটকিয় মামলা দায়ের করান টুংগীবাড়িয়া ইউনিয়নের যুবলীগের সাধারন সম্পাদক হুমায়ুন কবির। কারন হুমায়ন কবিরের নেতৃত্বে হামলাটি হয়েছিলো।

জানা গেছে, হুমায়ুন কবির ওই এলাকার সাধারন মানুষের আতংক। স্থানীয়রা জানান, তিনি এলাকায় নানা অপকর্মের হোতাও বটে। তার দল ক্ষমতায় থাকার কারনে অনেকেই তার বিরুদ্ধে কথা বলতে ভয় পায়।

বন্দর থানা পুলিশের সাথে সখ্যতা থাকার কারনে তিনি এখনো বীরদর্পে আছেন। মামলার বাদী বৃদ্ধ কৃষক ফজলুর রহমান হাওলাদার জানান, আমরা এখনো হুমায়ুন কবিরের আতংকে আছি। পুলিশ তাদের ধরছে না।

তিনি আরো বলেন, আমি নিরাপত্তাহীনতায় আছি। বন্দর থানার অফিসার ইনচার্জ মোঃ আনোয়ার তালুকদার জানান, এঘটনায় মামলা হয়েছে আমরা আসামীদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছি।

বন্দর থানার মামলা নং ১ জিআর ৯৩। নির্ভরযোগ্য সূত্র জানান, মামলার প্রধান অভিযুক্ত যুবলীগ নেতা হুমায়ুন কবির বরিশাল সিটি কর্পোরেশনের সার্ভেয়ার হিসাবে কর্মরত আছেন।

তিনি সাবেক মেয়র শওকত হোসেন হিরনের আস্থা ভাজন থাকায় বরিশাল সিটি কর্পোরেশনে নিয়োগ পান। অসহায় বৃদ্ধ কৃষক প্রশাসনসহ স্বর্বস্তরের হস্তক্ষেপ কামনা করেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net