রবিবার, ২৪শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, সকাল ১১:৩৬

গৌরনদীতে ৫ মাসে ৪ লাশ, ঘুমহীন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী

গৌরনদীতে ৫ মাসে ৪ লাশ, ঘুমহীন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী

dynamic-sidebar

গৌরনদী প্রতিনিধিঃ একের পর এক মিলছে ঢাকা-বরিশাল মহাসড়কে লাশের সন্ধান। গত পাঁচ মাসে চার লাশ উদ্ধারের ঘটনায় ঘুমহীন হয়ে পরেছে আইশৃঙ্খলা বাহিনীর চোখ।

জানা যায়, গত চার মাসের ব্যবধানে বরিশালের গৌরনদী উপজেলায় চারটি লাশ উদ্ধার করে আইশৃঙ্খলা বাহিনী। আর এই উদ্ধার হওয়া লাশের খুনিদের খুজতে রাতের ঘুমকে বিসর্জন দিয়ে দিনরাত এক করে কাজ করে যাচ্ছেন গৌরনদী মডেল থানা পুলিশবাহিনী।
এদের মধ্যে দুই জনের পরিচয় পেলেও বাকি দুজনে পরিচয় এখনো জানা যায় নি। তবে খুনিরা বিভিন্ন যায়গা থেকে হত্যা করে লাশগুলোকে গুম করার উদ্যেশ্যে ফেলে যাচ্ছে বলেই ধারনা সুশিল সমাজের।

২০ নভেম্বর রাতে উপজেলার ভুরঘাটা বাসষ্ট্যান্ড একটি যাত্রিবাহী বাসের মধ্যে থেকে ড্রাম ভর্তি অবস্থায় গৌরনদী পৌর এলাকার দিয়াশুর মহল্লার কাতার প্রবাসী শহিদুল ইসলাম সফিকুল হাওলাদারের স্ত্রী সাবিনা ইয়াসমিনের (৩৫) লাশ উদ্ধার করে পুলিশ।

এর একদিন আগে ১৯ নভেম্বর বিকেলে উপজেলার বার্থী বাজারের একটি মাদ্রাসার সামনে খালের মধ্যে থেকে বস্তা ভর্তি অবস্থায় অজ্ঞাতনামা যুবতীর (২৮) অর্ধগলিত লাশ। ১৪ নভেম্বর দুপুরে উপজেলার দক্ষিণ বিল্বগ্রাম থেকে একটি নির্জন বাগানে গাছের সাথে ঝুলন্ত অবস্থায় মধ্যবয়সী (৩৫) অজ্ঞাতনামা এক ব্যক্তির লাশ। ২৮ সেপ্টেম্বর দুপুরে উপজেলার বাটাজোড় দেওপাড়া গ্রামের একটি পুকুরে ভাসমান পঞ্চাষোর্ধ অজ্ঞাত ব্যক্তির লাশ। এবং ১৯ আগস্ট রাতে নিখোঁজের সাতদিন পর বার্থী বাজার খালের মধ্যে থেকে পাশ^বর্তী উজিরপুর উপজেলার মোড়াকাঠী গ্রামের আব্দুস ছালাম রাঢ়ীর পুত্র মামুন রাঢ়ী (২৯) অর্ধগলিত গলাকাটা ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করে মডেল থানা পুলিশ।

আমাদের ফেসবুক পাতা


© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net

shares