রবিবার, ২৪শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, দুপুর ১:০১

গৌরনদীতে ঘরের মধ্যে জিম্মি করে লক্ষ টাকার গাছ কেটে নিলেন প্রভাবশালী খোকন 

গৌরনদীতে ঘরের মধ্যে জিম্মি করে লক্ষ টাকার গাছ কেটে নিলেন প্রভাবশালী খোকন 

dynamic-sidebar

গৌরনদী প্রতিনিধিঃ ঘরের মধ্যে জিম্মি করে আটকে রেখে লক্ষাধিক টাকার গাছ কেটে নেয়ার অভিযোগ উঠেছে স্থানীয় প্রভাবশালী খোকন হাওলাদার ও তার সহযোগীদের বিরুদ্ধে।

জানা যায়, বরিশালের গৌরনদী উপজেলার ধুরিয়াইল গ্রামের সাহেব আলী হাওলাদারের পুত্র খোকন হাওলাদার (লুঙ্গী খোকন) তার সহযোগী মহসীন বেপারীসহ কয়েকজনকে নিয়ে মৃত. করম আলী ফকিরের পুত্র হারুন ফকিরের বাড়িতে এসে তাকে ( হারুন ফকির) ও তার স্ত্রী ফাতেমা বেগমকে ঘরের মধ্যে আটকে রেখে প্রায় এক লক্ষ টাকার গাছ কেটে নিয়ে যায়।

হারুন ফকিরের মেয়ে অভিযোগ করে বলেন, কিছুদিন আগে খোকন হাওলাদার ও মহসীন বেপারীসহ বেশ কয়েকজন মিলে কোন টাকা পয়সা না দিয়েই তার বাবা-মাকে ঘরের মধ্যে আটকে রেখে প্রায় লক্ষ টাকার গাছ কেটে নিয়ে যায়।এবং এই ঘটনা কাউকে বললে মেরে ফেলারও হুমকি দিয়ে যায়।

তিনি কান্নার জড়িত কন্ঠে বলেন, এলাকায় খোকন হাওলাদারের ব্যাপক প্রভাব থাকায় আমার বাবা ভয়ে কাউকে বিষয়টি জানান নি। এখন আমি বাড়িতে আসাতে বিষয়টি স্থানীয় কয়েকজনের কাছে বলার সাহস করেছি।

ভুক্তভোগী হারুন ফকির কান্নায় ভেঙ্গে পরে বলেন, আমরা খুব ভয়ে দিনযাপন করে আসছি। এলাকায় প্রভাবশালী হওয়াতে খোকন হাওলাদারের ভয়ে আমরা সারাদিন ঘররে মধ্যেই থাকি। খোকন হাওলাদার বিভিন্ন মাধ্যমে আমাদের পরিবারসহ মেরে ফেলার হুমকী দিয়ে আসতেছে।

অভিযুক্ত খোকন হাওলাদার বিষয়টির সত্যতা স্বীকার করে বলেন গাছ কেটে তাদেরকে (হারুন) গাছের দাম দিয়ে দেয়া হয়েছে।

আমাদের ফেসবুক পাতা


© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net

shares